September 23, 2018

বিশ্বনাথে অপহৃত স্কুল ছাত্রী নেত্রকোনা থেকে উদ্ধার,আটক ১

IMG_20170816_151319মো. আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি:: অপহরণের ১০দিন পর সিলেটের বিশ্বনাথের ৯ম শ্রেনীর স্কুল ছাত্রী আছমা বেগম (১৫) নেত্রকোনা থেকে সোমবার রাতে উদ্ধার করেছে পুলিশ। অপহৃত স্কুল ছাত্রী হলেন-বিশ্বনাথ উপজেলার শাখারিকোনা গ্রামের মখলিছ আলীর মেয়ে ও স্থানীয় লামাকাজি পিএমসি একাডেমীর নবম শ্রেণীর ছাত্রী। এসময় অপহরণের অভিযোগে নুরুল হক (২৪) নামেব এক যুবককে আটক করে পুলিশ। সে বিশ্বনাথ উপজেলার দোয়ারীগাঁও গ্রামের সাদ উল্লার ছেলে ও একই একাডেমীর ছাত্র। অপরহণের ঘটনায় অপহৃত কিশোরীর ভাই সিরাজুল ইসলাম বাদি হয়ে গত বুধবার বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১০।

পুলিশ জানায়, উপজেলার শাখারিকোনা গ্রামের মখলিছ আলীর স্কুল পড়–য়া মেয়ে আছমা বেগম গত ৩ আগষ্ট অপহরণ করা হয়। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। অবশেষে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে নেত্রকোনা জেলার পূর্বধলা থানা এলাকায় ওই থানার পুলিশের সহযোগিতায় অভিযান চালায়। এসময় পূর্বথানা এয়ারচক গ্রামের আটককৃত যুবকের আত্বীয় মফজ্জুল আলীর বাড়িতে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং অপহরকারীর মূল হোতা নুরুল হককে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে তাদের বিশ্বনাথ থানা নিয়ে আসা হয়।

অপহৃত উদ্ধারের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দো পিপিএম বলেন, অপহরনের ঘটনায় থানায় মামলা রয়েছে। আটককৃত যুবককে বুধবার আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

Related posts