December 11, 2018

বিশ্বনাথের ব্লাড ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্র উজ্জ্বল বাঁচতে চায়

IMG_20181111_201123বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সমাজের বিত্তবানদের সহযোগিতা পেলে চিকিৎসা নিয়ে স্বাভাবিক জীবনে ফেরার স্বপ্ন দেখছে সিলেটের বিশ্বনাথের স্কুলছাত্র ইমাদ উদ্দিন উজ্জ্বল (১০)। সে দুরারোগ্যব্যাধী ব্লাড ক্যান্সার আক্রান্ত। উজ্জ্বল উপজেলার দৌলতপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের দিনমজুর মাশুক আহমদের পুত্র ও স্থানীয় দশপাইকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

তাঁর পিতা মাশুক আহমদ জানান, তিনপুত্র সন্তানের মধ্যে জ্যেষ্ঠ উজ্জ্বলের শরীরে প্রায় দেড় বছর আগে দুরারোগ্য ব্যাধী ধরা পড়ে। সে সময় থেকেই সাধ্যমত চিকিৎসা চালিয়ে যাচ্ছি। কিন্তু এ রোগের চিকিৎসা ব্যয়বহুল হওয়ায় তার চিকিৎসা করানোর সাধ্য নেই আমার। ভিটেমাটি ছাড়া আর কোনো সম্বলও নেই। প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথসহ সমাজের বিত্তবানরা যদি মানবিক সহযোগিতার হাত প্রসারিত করেন, তাহলে স্বাভাবিক জীবনে ফিরতে পারে আমাদের প্রিয় সন্তান উজ্জ্বল।

অসুস্থ্য ইমাদ উদ্দিন উজ্জ্বলের সাথে কথা হলে সে জানায়, ‘শারীরিক সমস্যা ও চিকিৎসার কারণে প্রিয় বিদ্যালয়টিতে যাওয়া হচ্ছে না আমার। মিস করছি প্রিয় শিক্ষক ও সহপাঠিদের। সুস্থ্য হয়ে আবার আমি নিয়মিত স্কুলে যেতে চাই’।

দুরারোগ্য ব্যাধীতে আক্রান্ত স্কুলছাত্র ইমাদ উদ্দিন উজ্জ্বলের পরিবার তাকে যেকোনো ধরণের সহযোগিতার জন্যে ০১৭৯৯ ৮৬১১৪৮ (মাশুক আহমদ) অথবা ০১৭১২ ১৩০৯০৫, ০১৭২২ ৫৯২৫৫২ (ফরিয়াদ আহমদ) এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে।

Related posts