April 21, 2019

বিশ্বনাথের তিন চেয়ারম্যানসহ ৯জনকে নোটিশ

001বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: বিশ্বনাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে এমপি মোকাব্বির খানের সমাবেশে অংশ নেয়ায় তিন চেয়ারম্যানসহ উপজেলা বিএনপির ৯জন নেতাকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে জেলা বিএনপি। বুধবার জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক এই ৯জন নেতাকে কারণ দর্শনোর নোটিশ পাঠান। উপজেলা বিএনপির সুপারিশের ভিত্তিতে ও কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা অনুযায়ি তাদেরকে ওই নোটিশ দেয়া হয়েছে বলে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর একান্ত সচিম মঈনুল হক জানান।

শোকজ হওয়া নেতারা হলেন- বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ সভাপতি ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি রইছ উদ্দিন মাষ্টার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, উপজেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক এটিএম নুর উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা বিএনপির সহ সভাপতি ও দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, উপজেলা বিএনপির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান রিপন ও উপজেলা বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আবুল হোসেন মেম্বার। গত ৩১মার্চ দলীয় সিদ্ধান্ত অমান্য করে ও দল থেকে বহিস্কৃতদের সাথে এমপি মোকাব্বির খানের জনসভায় অংশ নেয়ায় তাদেরকে ওই কারণ দর্শনোর নোটিশ দেয়া হয়েছে। আর ওই জনসভার একদিন পর মঙ্গলবার এমপি মোকাব্বির খান শপথ গ্রহণ করেন।

এব্যপারে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন- দলীয় সিদ্ধান্ত অমান্য করে মোকাব্বির খানের জনসভায় উপস্থিত হওয়ায় তাদেরকে শোকজ করা হয়েছে।

Related posts