November 20, 2018

বিশ্বনাথের গলা কাটা সেই বৃদ্ধের মৃত্যু

11.09.17= 2বিশ্বনাথ ( সিলেট )  প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার উত্তর মিরেরচর (সাবরাগাঁও) গ্রামের খুরশেদ আলীকে (৯৫) বসত ঘরে প্রবেশ করে গলায় রামদা দিয়ে আঘাত করে একই গ্রামের মৃত হাজী আফতাব আলীর পুত্র রুবেল মিয়া (২৮)। আহত অবস্থায় খুরশেদ আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ (১৮ সেপ্টেম্বর) সকাল ৮ ঘটিকায় হাসপাতালেই তাঁর মৃত্যু হয়।

খুর্শিদ আলীর পুত্র আছাব আলী তার বাবার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। আজ রাত ৯টায় মিরের চর ১ সাবরাগাঁও জামে মসজিদে তার জানাজা অনুষ্টিত হবে বলে জানান তিনি।

এব্যাপারে থানার এস.আই কামরুল ইসলাম বলেন, ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ১১সেপ্টেম্বর সোমবার ভোরে ফজর নামাজ পড়ার জন্য অজু করতে বের হন খুর্শিদ আলীর স্ত্রী। ওই ফাঁকে রামদা হাতে ঘরের ভিতরে প্রবেশ করে রুবেল। ঘরে প্রবেশ ঘরে খুর্শিদ আলীকে হত্যার উদ্দেশ্যে তার (খুর্শিদ) গলা কাটতে থাকে। অজু শেষ করে খুর্শিদ আলীর স্ত্রী ঘরে প্রবেশ করে এমন অবস্থা দেখে চিৎকার করেন। চিৎকার শুনে বৃদ্ধের ছেলে-নাতিরা ছুটে আসতে দেখে রুবেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খুর্শিদ আলীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে রুবেলকে পেয়ে তার আত্মীয়-স্বজন তাকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায়, খুরশেদ আলী পুত্র আছাব আলী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৬ (তাং ১১/০৯/১৭ ইংরেজী)। মামলায় একমাত্র অভিযুক্ত করা হয় একই গ্রামের মৃত হাজী আফতাব আলীর পুত্র রুবেল মিয়াকে।

Related posts