November 13, 2018

বিশ্বনাথের কৃতি সন্তান কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক নির্বাচিত

70918

বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সিলেটের বিশ্বনাথ উপজেলার কৃতি সন্তান এস এম নুনু মিয়া সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের এর পরিচালক পদে মনোনীত হয়েছেন।

সোমবার সিলেট বিভাগীয় সমবায় দপ্তরের যুগ্ম নিবন্ধক (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমদ স্বাক্ষরিত এক পত্রে এই মনোনয়নের তথ্য জানানো হয়। এস এম নুনু মিয়া সোমবার সচিবালয়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছ থেকে নিয়োগপত্র বুঝে নেন ।

এই পত্রের অনুলিপি সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের এর ভারপ্রাপ্ত কর্মকর্তা , সভাপতি, উপজেলা সমবায় কর্মকর্তা, জেলা সমবায় কর্মকর্তা ও সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক বরাবরে প্রেরণ করা হয়েছে।

এই পত্রে উল্লেখ করা হয়, সমবায় সমিতি আইন ২০০১ এর সংশোধিত ২০০২-২০১৩ এর ১৮/২(খ) ধারা মতে সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের ১৮-১২-২০১৪ তারিখের নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির ৪টি সদস্য পদে সরকারী প্রতিনিধি হিসেবে এই নিয়োগ প্রদান করা হয়। এ দপ্তরের আদেশ নং- ৮৮ তারিখ ২৮-০১-২০১৫ইংরেজী তারিখের আংশিক সংশোধনক্রমে এই মনোয়ন প্রদান করা হয়েছে।

কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক নির্বাচিত হওয়ায় শুকরিয়া প্রকাশ করেছেন এস এম নুনু মিয়া।

তিনি সাংবাদিকদের বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার ভিশনে তিনি নিবেদিত প্রাণ। তাকে সমবায় ব্যাংকের পরিচালক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিলেটের কৃতি সন্তান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত কে প্রাণঢালা অভিনন্দন জানান। তিনি বলেন, মানুষের ভাগ্যেন্নয়ন ও কল্যাণের জন্য রাজনীতি করছেন। বর্তমানে তাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে তা যথাযথভাবে পালনের মাধ্যমে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করবো। তিনি মানুষের কল্যাণে আন্তরিকভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Related posts