November 20, 2018

বিশ্বনাথের আগন শাসন থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি

PicsArt_1511141918387-575x323বিশ্বনাথ প্রতিনিধি :: দুই বছর পূর্বে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আগন শাসন গ্রামের মসজিদ সংলগ্ন স্থান থেকে এক অর্ধ গলিত চেহারা বিকৃত অজ্ঞাতনামা প্রাপ্ত বয়স্ক এক ব্যক্তির লাশ পাওয়া যায়। লাশের পাশে হালকা ঘি রংঙ্গের একটি ফুল হাতা শার্ট পাওয়া গিয়েছিল। এ ব্যাপারে বিশ্বনাথ থানায় জিডি করা হয়। যার নং ২১৩। তারিখ : ৬-০৭-১৬ইং। জিডি মূলে সুরতহাল প্রস্তত করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়। ময়না তদন্তের রির্পোটের আলোকে পরবর্তীতে বিশ্বনাথ থানায় হত্যা মামলা রুজু করা হয়। যার নং ০১। তারিখ : ২-১০-১৬ইং। বর্তমানে সিলেট সিআইডিতে তদন্তাধীন রয়েছে। মামলার তদন্ত করছেন পুলিশ পরিদর্শন মো. আব্দুল হাদি।

ভিকটিমের পরিচয় উদঘাটনের জন্য তদন্তকারী অফিসার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু এখন পর্যন্ত ভিকটিমের পরিচয় উদঘাটন করা সম্ভব হয়নি। তদন্তকারী কর্মকর্তা ধারনা করছেন হত্যাকারীরা ঘটনাস্থলের আশ-পাশের হলেও হতভাগা নিহতের বাড়ি ঘটনাস্থল এলাকার বাইরের কোন ব্যক্তি। কাজের সুবাধে বা অন্য কোন কারণে ভিকটিম ওই এলাকায় এসেছিল।

উল্লেখিত তারিখের পূর্বে কোন ব্যক্তি ‘নিখোঁজ’ হয়ে অধ্যবধি ‘নিখোজ’ থাকলে নিহতের লাশ সন্ধানকৃত ব্যক্তির লাশ কিনা যাচাইয়ের জন্য তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাদি’র মোবাইল নং ০১৭১৪-৫২৪৬৫২ যোগাযোগ করতে বলা হয়েছে।

Related posts