September 24, 2018

বিশ্বনাথের অগ্নিদগ্ধ ৬ জনের চিকিৎসার জন‌্য রাগীব আলীর অনুদান প্রদান

40395473_2363223797036159_720405614861221888_nবিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথের অসহায় একটি পরিবারের অগ্নিদগ্ধ ৬সদস‌্যে চিকিৎসার জন‌্য আর্থিক সহায় প্রদান করেছেন রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান ও শিল্পপতি ড. সৈয়দ রাগীব আলী। বৃহস্পতিবার (৩০আগষ্ট) সকালে অসহায় পরিবারের অগ্নিদগ্ধদের চিকিৎসার জন‌্য আহত ফারুক মিয়ার চাচাতো ভাই বারিক মিয়া ও ভগ্নিপতি আবরুজ আলীর হাতে অনুদানের নগদ ৫০হাজার টাকা তুলে দেন ড. সৈয়দ রাগীব আলী ও তাঁর পুত্র সৈয়দ আব্দুল হাই। এসময় উপস্থিত ছিলেন- ছহিফাগঞ্জ এস.ডি মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রউফ।

উল্লেখ‌্য, মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে নিজ বসতঘরে অগ্নিদগ্ধ হন সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের রহিমপুর পূর্বপাড়া (রামপুর) গ্রামের বাসিন্দা ফারুক মিয়া (৫০), তার স্ত্রী চম্পা বেগম (৪৫), মেয়ে রিফা বেগম (১৮), ছেলে এমাদ উদ্দিন (১৪), ইমরান আহমদ (১২) ও নিজাম উদ্দিন (১০)। আহতদের মধ্যে চম্পা বেগম ও তার মেয়ে রিফা বেগমের অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন‌্য ঢাকায় প্রেরণ করা হয়। অন‌্যান‌্য আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

এদিকে, আহতদের স্বজনেরা জানিয়েছেন, হতভাগা এই পরিবারের অগ্নিদগ্ধ ৬ সদস‌্যে চিকিৎসার জন‌্য অনেক টাকার প্রয়োজন। তাই বিত্তবানদেরকে এই অসহায় পরিবারের সাহায‌্যে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন তারা।

Related posts