September 25, 2018

বিপিএল এর প্রথম দিনে দর্শক-শূন্য মিরপুরের গ্যালারি

মিরপুর

এবার বিপিএল  তৃতীয় আসরের মাঠের লড়াই রোববার থেকে শুরু হয়েছে। উদ্বোধনী ম্যাচে সাকিব আল হাসানের রংপুর রাইডার্সের বিপক্ষে খেলছে তামিম ইকবালের চিটাগাং ভাইকিংস। বিপিএলের শুরুতেই দুই বন্ধুর লড়াই। অথচ উদ্বোধনী এ ম্যাচটি দেখতে মাঠে  তেমন একটা দর্শক হয়নি। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের গ্যালারিগুলো প্রায় ফাঁকা রয়েছে।

যদিও কয়েকদিন আগে শেষ হওয়া জিম্বাবুয়ের বিপক্ষে টি২০ সিরিজে দর্শকে উপচে পড়েছিল শেরেবাংলার গ্যালরিগুলো। প্রায় দুই বছর ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে বাংলাদেশের ঘরোয়া টি-২০ আসর বন্ধ থাকার পর রোববার থেকে শুরু হয়েছে।

তবে আশাহত হওয়ার ব্যাপার হচ্ছে চার-ছক্কার মারকাটারি এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে মাঠে দর্শক বলতে গেলে একবারেই নেই। উত্তর, দক্ষিণ, শহীদ জুয়েল ও শহীদ মুস্তাক স্ট্যান্ড, ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ডে গুটিকয়েক দর্শকের উপস্থিতি লক্ষ্য করা গেছে।এর স্টেডিয়ামের পূর্ব দিকের গ্যালারিতে ৩শ’র মতো দর্শক নিজ নিজ আসন থেকে সাকিব-তামিম দুই বন্ধুর লড়াই উপভোগ করছিল। তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে হয়তো দর্শকের সংখ্যাও বৃদ্ধি পাবে।

এদিকে রোববার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সন্ধ্যার এই ম্যাচ দেখতে মিরপুর শেরেবাংলার গ্যালারিতে উল্লেখযোগ্য দর্শকদের প্রত্যাশা করছেন আয়োজকরা।

Related posts