March 27, 2019

বিপিএলে রান আউট হয়ে এলো শাপেবর!

এক রান আউট নিয়ে তোলপার হয়ে গেল চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বৃহস্পতিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচে এই ঘটনা ঘটে।

চিটাগং ভাইকিংসের দেয়া ১৩৭ রানের লক্ষ্যে তখন ব্যাট করছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইনিংসের দ্বিতীয় ওভার। বল করছিলেন তাসকিন আহমেদ; ব্যাটিংয়ে ইমরুল কায়েস। কভার পয়েন্টে বলটা ঠেলে দিয়ে এক রান বের করে নিতে গিয়েছিলেন ইমরুল কায়েস।

প্রথমে রান হবে না বুঝে ফেলে ইমরুলকে ফেরত পাঠিয়ে দেন পাকিস্তানি ব্যাটসম্যান ইমরুল কায়েস। বলটা স্ট্যাম্প লক্ষ্য করে তিলকারত্নে দিলশান ছুড়ে মারলেও সেটা ওভার-থ্রো হয়। এরপরই ঘটে আসল ঘটনা।

ক্রিজের মাঝে এসে দাঁড়ান দিলশান। ডিপ অঞ্চল থেকে ফিল্ডার বল কুড়িয়ে ফেরত পাঠানোর আগেই দিলশান দাঁড়িয়ে যান ইমরুলের সামনে। ব্যাটিং প্রান্তে চলে এসেছেন শেহজাদ। ইমরুল উল্টো ঘুরে অন্য প্রান্তে দৌড় শুরু করতে গিয়েই দিলশানের সাথে লেগে হুরমুর করে পড়ে গেলেন পিচের উপর।

অন্যপ্রান্তে তখন বল পৌঁছে গেছে। স্ট্যাম্প ভেঙে দিয়ে চিটাগং ভাইকিংসের খেলোয়াড়রা তখন উল্লাসে মেতে উঠেছেন। সেই উল্লাসে আপত্তি তুললেন দুই ক্রিকেটার – ইমরুল ও শেহজাদ। আর আম্পায়াররাও সিদ্ধান্তটা তৃতীয় আম্পায়ারের হাতে ছেড়ে দেন।

রান আউট যেন তাদের জন্য শাপে বর হয়ে এলো! যদিও ইনিংসের দশম ওভারে ইমরুল কায়েসকে ফিরিয়ে দিয়ে একরকম প্রতিশোধ নিয়েই ফেলেছেন দিলশান।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts