January 17, 2019

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাঁদপুরে কলেজ ছাত্রের করুণ মৃত্যু

‡‡‡‡‡‡‡‡‡

এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুর সদর উপজেলার শাহতলী বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাকিব হোসেন (১৮) নামের এক কলেজ ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। (২৬ সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা ১২ টায় শাহতলী বাজারের আল-আছর কম্পিউটারের দোকানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব শাহাতলি বাজারের পাঁশের গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ও শাহতলী জিলানী চিশতী কলেজের এইচএসসি বাণিজ্যিক বিভাগের ২য় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, রাকিব হোসেন দীর্ঘদিন ধরে শাহতলী বাজারে তার ফুফাতো ভাই কামরুজ্জামান সুমনের আল-আছর কম্পিউটারের দোকানে ফটোস্ট্যাট ও কম্পিউটার কম্পোজের কাজ করতো। মঙ্গরবার সকালে সে দোকানে এসে ফটোস্ট্যাট মেশিনে ফটোকপি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে দোকানের মালিক তার ফুফাতো ভাই কামরুজ্জামান সুমনসহ অন্যান্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক ডাঃ নুরে আলম তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাকিবের মাতা বেগম জানায় রাকিব শাহতলী চিলানী চিশতী কলেজে এবার ইন্টার সেকেন্ট ইয়ার পরীক্ষা দিয়েছে। রাকিব দুই বোনের একমাত্র ভাই।

বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ চাঁদপুর মডেল থানা পুলিশকে জানালে থানার এস আই আওলাদ হোসেন লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়।

এদিকে রাকিবের মৃত্যুর খবর শুনে তার মা নিলুফা বেগম একমাত্র ছেলে কে হারিয়ে বুকফাটা আর্তনাদে ভেঙ্গে পড়েন। তার তিন সন্তানের মধ্যে রাকিবই একমাত্র ছেলে। তাকে চিরতরে হারিয়ে মা হিসেবে নিলুফা বেগম যেনো পাগল প্রায়।

তার মৃত্যুর খবর শুনে স্কুল কলেজের শত-শত ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী রাকিবকে এক নজর দেখতে ছুটে আসেন তাদের বাড়ীতে। এলাকা জুড়ে শোক বইছে।

Related posts