April 25, 2019

বিজিবি সদর দপ্তরে খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

30
মোঃ মেহেদী হাসান উজ্জল,দিনাজপুর প্রতিনিধিঃ   দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবির সদর দপ্তরে আয়োজিত রংপুর রিজিয়ন এর অধিনস্থ আন্তঃসেক্টর অ্যাথলেটিক্স খেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় ফুলবাড়ী ২৯ বিজিবির সদর দপ্তরে রংপুর রিজিয়ন এর অধিনস্থ আন্তসেক্টর অ্যাথলেটিক্স খেলার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রিজিয়ন এর ব্রিগেডিয়ার জেনারেল আনোয়ার শফিক। তিনি বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ খালেকুজ্জামান (পিএসসি)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ী ২৯ বিজিবির লেঃ কর্ণেল মোঃ কোরবান আলী, রংপুর রিজিয়নের (আর আই বি) ব্যুরো চিফ্ লেঃ কর্ণেল তানজীর আহম্মেদ জারগীরদার, রংপুর রিজিয়নের গ্র“প কমান্ডার (এফআইজি) মেজর মীর আলী আশরাফ। রংপুর রিজিয়ন আন্তসেক্টর এ্যাথলেটিক প্রতিযোগীতা ১লা ফেব্র“য়ারী থেকে ৪ঠা ফেব্র“য়ারি পর্যন্ত চলে শেষ হয়। এ খেলায় অংশ নেন রাজশাহী সেক্টর, দিনাজপুর সেক্টর, রংপুর সেক্টর ও ঠাকুরগাঁও সেক্টর।
29
রাজশাহী সেক্টর অ্যাথলেটিক প্রতিযোগীতায় তারা ৮টি স্বর্ণ, ৬টি রৌপ, ৫টি ব্রোঞ্জ পেয়ে চাম্পিয়ন হন। দিনাজপুর সেক্টর ৭টি স্বর্ণ, ৫টি রৌপ, ৩টি ব্রোঞ্জ পেয়ে রানার্স আপ হন। রংপুর ২টি স্বর্ণ, ৭টি রৌপ, ৪টি ব্রোঞ্জ পান। ঠাঁকুরগাও ১টি স্বর্ণ, ৬টি ব্রোঞ্জ পান। অ্যাথলেটিক্স খেলায় উপস্থিত ছিলেন বিজিবির পদস্থ কর্মকর্তা, সৈনিকগণ, খেলোয়ার ও সুধিজন এবং ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts