September 25, 2018

বিকাশ এজেন্টের টাকা ছিনতাই, আটক ৩ কলেজ ছাত্র

262
গোলাম রাসেল,

ময়মনসিংহ প্রতিনিধিঃ 

ময়মনসিংহের পাগলা থানার কাজলা ব্রীজ এলাকায় বিকাশ এজেন্টের কাছ থেকে ১৪ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার জড়িত ৩ কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানান, চলতি মাসের ৯ জানুয়ারী দিন দুপুরে জেলার ভালুকা থেকে বিকাশের বিক্রয় অফিসার মারুফ আহম্মেদ সুমন ১৪ লক্ষ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আসার পথে পাগলা থানার মশাখালী ইউনিয়নের মূখীর কাজলা ব্রীজের কাছে গতিরোধ করে ছিনতাইকারীরা মারধর করে ১৪ লক্ষ টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে বিকাশের বিক্রয় অফিসার মারুফ আহম্মেদ সুমন পাগলা থানায় একটি মামলা দায়ের নং-৬(১)১৬ করা হয়। পুলিশ সুপার মঈনুল হক মামলাটি জেলা গোয়েন্দা পুলিশকে তদনে-র নির্দেশ দেন।

মামলাটি উদঘাটনের জন্য তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার ১০ দিন পর গত সোমবার গফরগাঁও রেলস্টেশনের কাছ থেকে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তদন-কারী কর্মকর্তা ফারুক আহম্মেদ, মফিজুল ইসলাম মফিজ, সহকারী উপ-পরিদর্শক সঙ্গীয় পুলিশ নিয়ে ছিনতাই ঘটনার সাথে জড়িত কলেজ ছাত্র ছামাদ মিয়া (২০), রাফসান (১৮) ও তানভীর (১৮)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বাড়ি গফরগাঁও উপজেলার বিভিন্ন গ্রামে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ গত সোমবার গ্রেফতারকৃতদের আদালতে পাঠালে আদালতের বিজ্ঞ বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরন করেছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts