September 22, 2018

বিএ কালচারাল এসোসিয়েশনের সাধারণ সভা

235

হাকিকুল ইসলাম খোকন,

বিশেষ সংবাদদাতা:

বাংলাদেশী আমেরিকান কালচারেল এসোসিয়েশনে-এর এক সাধারণ সভা গতকাল ১৭ জানুয়ারী ব্রঙ্কসের মামুন টিউটারিয়ালে অনুষ্টিত হয় । সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনুর সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক টিপু চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন জাকির আহমদ, আবুল খায়ের আকন্দ, লোকমান হোসেন লুকু, বাহারুল ইসলাম শামীম, রেহানুজ্জামান ,বরহান উদ্দীন, সোহেল চৌধুরী, শাহ বদরুজ্জামান রুহেল, আহবাব চৌধুরী খোকন, জে  মোল্লা সানি ,সাদি মিন্টু, মোতাহার হোসেন রুবেল, আপ্তাব উদ্দীন খান মোহন, ফখর উদ্দীন প্রমুখ ।

সভায় পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করে আব্দুল হাসিম হাসনুকে  সভাপতি ও আহবাব চৌধুরী খোকনকে সাধারণ সম্পাদক এবং সোহেল চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট সংগঠনের নতুন কমিটি সর্বসম্মতি ক্রমে গঠন করা হয । সভায় নতুন কমিটিকে আনুষ্টানিক ভাবে পরিচয় করে দেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকন ।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সহ সভাপতি জাকির আহমদ, মোহাম্মদ রানা,আবুল খায়ের আকন্দ, টিপু চৌধুরী ও মশাহিদ চৌধুরী ,যুগ্ম সম্পাদক বাহারুল ইসলাম শামীম ও  শামসুল ইসলাম ,কোষাধ্যক্ষ রেহানুজ্জামান , সাংগঠনিক সম্পাদক সুহেল চৌধুরী,সহ সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ সাহিত্য ও সাংস্কৃতিক শাহ বদরুজ্জামান রুহেল,প্রচার ও গণ সংযোগ সম্পাদক ফখর উদীন ,ক্রীডা ও আপ্যায়ন সম্পাদক আপ্তাব উদ্দীন খান মোহন,মহিলা সম্পাদক বাবেয়া মালেক, ধর্ম ও সমাজ কল্যান সম্পাদক চৌধুরী মোমিত তানিম,স্বাস্থ্য ও আইন সম্পাদক এম আজিজ, যুব ও স্কুল শিক্ষা সম্পাদক সম্পাদক মনিরুল হক দিপু ,কার্য়করী সদস্য সৈয়দ ইলিয়াস খছরু ,মোম্মদ সাদী মিন্টু, জে মোল্লা সানী, বুরহান উদ্দীন,ও মোতাহার হোসেম রুবেল।

Related posts