September 21, 2018

বিএনপি নির্বাচনে অংশ না নিলে তাদের অস্তিত্ব থাকবে না : ওবায়দুল কাদের

hসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে বিএনপি অবশ্যই অংশগ্রহণ করবে, অন্যথায় তাদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না।

তিনি আজ রাজশাহীর মাদরাসা মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উপস্থিত ছিলেন।

দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বিভাগীয় এ সম্মেলনের উদ্বোধন করেন।

জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে সম্মেলনে প্রাক্তন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, শহীদুজ্জামান বাবলু, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি তায়েজ উদ্দীন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, আসাদুজ্জামান আসাদ, প্রাক্তন ভিপি খালেকুজ্জামানসহ জেলা ও উপজেলা পর্যায়ের অসংখ্য নেতাকর্মী সমাবেশে উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা পছন্দ করেন না। তিনি যেমন সৎ, তেমনি আওয়ামী লীগ পরিবারের প্রতিটি নেতা-কর্মী হবে সৎ। শেখ হাসিনার সততাকে লালন করেই দলের নেতা-কর্মীদের পথ চলতে হবে। কোনো অসৎ পরগাছাকে দলে অনুপ্রবেশ করতে দেয়া হবে না।’

তিনি বলেন, বাংলাদেশে শেখ হাসিনার উন্নয়নের কোনো ঘাটতি নেই। আওয়ামী লীগের নেতা-কর্মীদের জনগণের চোখের ভাষা ও মনের ভাষা বুঝে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করতে হবে।

সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামীতে প্রতিটি জেলায় কর্মী সম্মেলন হবে এবং তাতে তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ বক্তৃতা করবেন। তিনি আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে সঠিক পথে চলার পরামর্শ দেন।

Related posts