September 20, 2018

‘বিএনপি ধ্বংশের মুখে চলে গেছে’

326
শেখ হাসান বেলাল,কুষ্টিয়াঃ  বেগম খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, দেশ নয় বিএনপি আজ ধ্বংশের মুখে চলে গেছে। এই কারনে বিএনপির লোকজন প্রলাপ বকছেন। দেশ চরম হতাশা ও নৈরাজ্যের মধ্যে দিয়ে গেছে এবং দেশ ধ্বংশের মধ্যে চলে গেছে, বেগম জিয়া ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে আজ শনিবার বিকেল সাড়ে ৫টায় কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাঠে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এ কথা বলেন।

হানিফ বলেন, বর্তমানে দেশ খাদ্যে স্বয়ং-সম্পূর্ণতা অর্জণ করেছে, মানুষের মাথাপিছু আয় বেড়েছে, বৈদেশিক মূদ্রার রিজার্ভ বেড়েছে, রপ্তানি বেড়েছে, স্বাস্থ্য, জ্বালানি ও বিদ্যুৎ খাতে উন্নয়ন হয়েছে। এত উন্নয়ন যদি ধবংশ হয় তাহলে আমাদের কিছু বলার নেই। রাষ্ট্র ক্ষমতায় থাকতে বিএনপি উন্নয়ন করতে পারেনি বলে আজকে জনগন তাদের প্রতি মুখ ফিরিয়ে নিয়েছে। বিভিন্ন জায়গায় বিএনপির লোকজন আওয়ামীলীগে যোগ দিচ্ছেন।
325
কুষ্টিয়ার ৫ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব-উল-আলম হানিফ আরো বলেন, পৌরসভা নির্বাচনের মধ্যদিয়ে যে বিজয়ের ধারা সূচীত হয়েছে, এই বিজয়ের ধারা আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনেও অব্যাহত থাকবে। এবং এই বিজয়ের ধারা দিয়েই আগামী ২০১৯ সালের নির্বাচনে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসবে। দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করে জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবে।

জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খানের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যাক্তি কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, ভেড়ামারা পৌরসভার মেয়র শামীমূল ইসলাম ছানা, মিরপুর পৌরসভার মেয়র এনামূল হক, কুমারখালী পৌরসভার মেয়র শামসুজ্জামান অরুন, খোকসা পৌরসভার মেয়র তারিকুল ইসলাম। এছাড়াও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

পরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের চাঁদর পরিয়ে ও ফুল দিয়ে বরণ করে নেন প্রধান অতিথি মাহবুব-উল-আলম হানিফ। জেলার সকল উপজেলা এলাকা থেকে দলের নেতাকর্মীরা এসে অনুষ্ঠানে অংশ নেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts