March 23, 2019

বিএনপি থেকে বহিষ্কার হলেন সোহেল চৌধুরী, নুর উদ্দিনসহ বিশ্বনাথের ৯ জন

141081বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করায় সোহেল চৌধুরী, মিছবাহ উদ্দিন, আহমেদ নুর উদ্দিনসহ ৯ নেতাকর্মীকে বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

রবিবার (৩মার্চ) সন্ধ্যায় দলটির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক বেলাল আহমদ স্বাক্ষরিত এবং বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বহিষ্কার হওয়া সিলেট জেলার ৩২ জন হচ্ছেন- সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি সোহেল আহমদ চৌধুরী, বিশ্বনাথ উপজেলা বিএনপি নেতা মিসবাহ উদ্দিন আহমদ, বিশ্বনাথ উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা বিএনপি’র সদস্য আহমদ নুর উদ্দিন, বিএনপি নেতা ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, বিএনপি নেতা ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল, বিএনপি নেতা ও বিশ্বনাথ উপজেলা যুবদল নেতা জুবেল আহমদ, বিএনপি নেত্রী ও সিলেট জেলা মহিলা দলের সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, বিএনপি নেত্রী ও বিশ্বনাথ উপজেলা মহিলা দলের আহবায়ক নুরুন্নাহার ইয়াসমিন, বিএনপি নেত্রী ও সিলেট জেলা মহিলা দলের সহ-সভাপতি স্বপ্না শাহীন।

এছাড়াও দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করায় তাদের সাথে সিলেটের বিভিন্ন উপজেলার আরোও ২৩ নেতাকর্মি বহিষ্কার হয়েছেন।

এদিকে ঐ প্রেস বিজ্ঞপ্তিতে সারা দেশের বিভিন্ন জেলা ও উপজেলা নেতাকর্মীদের বহিস্কার করার বিষয়ে উল্লেখ করা হয়।

Related posts