September 24, 2018

বিএনপি-জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বয়কট

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  বড় ধরনের গোলযোগ না ঘটলেও নানা অনিয়মের কারণে সদর উপজেলার ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নে ৫ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে এস এম আলমগীরসহ তিনজন নির্বাচন বয়কট করে। অপর দু’ই প্রার্থী হলো জাতীয় পার্টির কামরুল ইসলাম তুহিন ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জাহিদ হাসান রুবেল শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আলমগীর নির্বাচন বয়কটের ওই ঘোষণা দেন। এসময় তার সঙ্গে নারায়ণগঞ্জ নগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন খান, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাশিদুর রহমান রুশো প্রমুখ উপস্থিত ছিলেন।

আলমগীর অভিযোগ করেন, সকাল থেকেই এ কেন্দ্রসহ এনায়েতনগরের ৯ ইউনিয়নের সব কেন্দ্র দখল করে রাখা হয়। আগের দিন রাতেই ব্যালটে ভোট দেওয়া হয়ে গেছে। আমি আমার নিজের ভোট দিতে পারি নাই। আমার ব্যালটে নৌকার সিল মারা ছিল। আওয়ামী লীগের লোকজন এসে কেন্দ্র দখল করে নিয়েছে।

এছাড়া দুপুর ১টায় নির্বাচন থেকে সরে আসেন জাতীয় পার্টির কামরুল ইসলাম তুহিন ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জাহিদ হাসান রুবেল।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে ১১টি ইউনিয়নে ১৯৪ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। প্রায় ৫’শ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। ভোটার রয়েছে প্রায় ৫লাখ। তৃতীয় ধাপে ১১টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ শুরু হয় শনিবার সকাল ৮টা থেকে।  একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৩ এপ্রিল ২০১৬

Related posts