September 24, 2018

‘বিএনপি ক্ষমতায় এলেই তারেকের নামে সব মামলা তুলে নেবে’

ঢাকাঃ বিএনপি ক্ষমতায় আসলেই দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে কোনো মামলা থাকবে না বলে মন্তব্য করেছেন ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

বুধবার (০৩ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে ‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ষড়যন্ত্রের শিকার’ শীর্ষক প্রতিবাদ সভায় তিনি এ মন্তব্য করেন। যার আয়োজন করে খালেদা জিয়া-তারেক রহমান মুক্তি পরিষদ।

নোমান বলেন, সেই দিন আর বেশি দূরে নয় যেদিন ক্ষাতায় এসেই রাজনৈতিক এই মমলাগুলো (তারেকের নামে) তুলে দেওয়া হবে। যেমনিভাবে বর্তমান সরকার তাদের মামলাগুলো তুলে নিয়েছে।

খালেদা জিয়া-তারেক রহমানকে বাদ দিয়ে জাতীয় ঐক্য ও জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব নয় উল্লেখ বিএনপির এই সিনিয়র নেতা বলেন, বাংলাদেশ আজ কঠিন সংকটের মধ্যে রয়েছে। এই সংকট থেকে উত্তোরণের জন্য জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। কিন্তু দুঃখের বিষয় ‘জাতীয় ঐক্যে হয়ে গেছে’, এই কথা বলে প্রধানমন্ত্রী জাতিকে বিভক্ত করছেন।

তিনি বলেন, আমরা বিভক্ত করতে চাই না। বিএনপি চেয়ারপারসনের নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে জাতীয় ঐক্যে গড়তে চাই। এজন্য সবাই এগিয়ে আসুন।

আয়োজক সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম রতনের সভাপতিত্বে সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নাল আবেদীন, বিএনপি নেতা কেএম রকিবুল ইসলাম রিপনসহ সংগঠনটির নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

Related posts