November 18, 2018

‘বিএনপি এখন ফিলিস্তিন ও মুসলিম জাহানের শত্রু’

ঢাকা: বিএনপিকে ফিলিস্তিন ও মুসলিম জাহানের শত্রু উল্লেখ করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি এখন আর শুধু বাংলাদেশের শত্রু নয়, তারা সমস্ত মুসলিম জাহানের শত্রু। ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে দলটির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীর বৈঠকের মধ্য দিয়ে খালেদা জিয়ার থলের বিড়াল বেরিয়ে এসেছে।’
 
বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘ইসরাইলের সঙ্গে যুক্ত হয়ে বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ’ শীর্ষক এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
 
হাছান মাহমুদ বলেন, এ ঘটনায় ফিলিস্তিনের রাষ্ট্রদূতও গণমাধ্যমের সামনে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তিনি বলেছেন এ সংক্রান্ত্র আরো তথ্য আছে তাদের কাছে।
 
তিনি বলেন, প্রকৃতপক্ষে বিএনপির রাজনীতি হলো ষড়যন্ত্রের রাজনীতি। যে দলের জন্মই হয়েছে ষড়যন্ত্রের মাধ্যমে তারা সবসময়ই ষড়যন্ত্রে লিপ্ত থাকবে এটাই স্বাভাবিক। 
 
তিনি আরো বলেন, বেগম জিয়া মুখে ইসলামের কথা বলেন আর দেশকে অস্থিতিশীল করার জন্য মুসলমানদের এক নম্বর শত্রু ইসরাইলকে নিয়ে ষড়যন্ত্র করছেন। এর আগে তিনি (খালেদা জিয়া) আগুন-সন্ত্রাসের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিলেন আর এবার ফিলিস্তিন ও মুসলিম বিশ্বের শত্রুদের সঙ্গে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন দেশকে অস্থিতিশীল করার জন্য।’
 
সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন টয়েলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, বলরাম পোদ্দার, জিএম আতিক, এমএ করিম প্রমুখ।

Related posts