November 20, 2018

‘বিএনপির সাথে আমাদের সংলাপ দরকার নেই, কারন…।’

রফিকুল ইসলাম রফিক, নারায়নগঞ্জ ব্যুরোঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাষ্ট্রপতি সব দলের সাথে সংলাপ করেছেন। রাষ্ট্রপদির এখতিয়ার নির্বাচন কমিশন গঠন করার। তিনি সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করবেন। এ ব্যাপারে কারো সাথে আর সংলাপ করার কোন প্রয়োজন নেই। মন্ত্রী বলেন নারায়নগঞ্জের সাত হত্যা মামলার রায় দেশের অপরাধিদের জন্য কঠোর সতর্ক বার্তা।

ভিডিও: কাঁচপুর, মেঘনা ও গোমতি দ্বিতীয় সেতু নির্মাণ কাজের উদ্বোধন   https://www.youtube.com/watch?v=rdH-H5yMpi4

জেলা কমিটির প্রস্তাব মতে আগেই সাতহত্যা মামলার প্রধান আসামী নুর হোসেনকে দল থেকে বহিস্কার করা হয়েছে। মন্ত্রী বৃহস্পতিবার সকালে নারায়নগঞ্জের কাচপুরে জাপান ও বাংলাদেশের যৌথ অর্থায়নে কাঁচপুর, মেঘনা ও গোমতি দ্বিতীয় সেতু নির্মাণ এবং বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পে পূর্ত কাজের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি জানান, জাপান-বাংলাদেশের যৌথ আর্থিক সহায়তায় এ তিনটি সেতু নির্মানে ব্যায় হবে সাড়ে আট হাজার কোটি টাকা। এর মধ্যে জাইকা সাড়ে ছয়হাজার কোটি টাকা অর্থ প্রদান করবে। বাংলাদেশ দুই হাজার কোটি টাকা প্রদান করবে।

মন্ত্রী জানান, হলি আটিজনের ঘটনার কারনে এ কাজের কিছুটা বিলম্ব হলেও নিধারিত সময় ২০১৮সালের ডিসেম্বর মাসে পদ্মা সেতুর সাথে একই সময়ে এ তিনটি সেতু চালু করা হবে।

ভিডিও: ওবায়দুল কাদেরের বক্তব্য 

 

Related posts