November 18, 2018

‘বিএনপির গোমর ফাঁসঃ তারেকের সাথে মোসাদের বৈঠক প্রমাণিত’

ঢাকাঃ  আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ অভিযোগ করে বলেছেন বিএনপি’র গোমর ফাঁস হয়ে গেছে। ইসরায়েলের লিকুদ পার্টির নেতা ও গোয়েন্দা সংস্থা মোসাদের কর্মকর্তা মেন্দি এন সাফাদির সাথে বিএনপি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান বৈঠক করেছে তা এখন প্রমাণিত।

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল যতই এটাকে ব্যক্তিগত বিষয় বলে দায় এড়াতে চান এখন আর এ থেকে পার পাওয়ার সুযোগ নেই।

সোমবার রাজধানীর মিরপুরে পল্লবী ও রূপনগর থানা আওয়ামী লীগ কর্তৃক আায়োজিত নবাগত মহানগর উত্তর ও দক্ষিণ ’র সভাপতি-সেক্রেটারিকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদি ইসরায়েলের একটি পত্রিকার সাক্ষাতকারে স্বীকার করেছেন তিনি তারেক রহমানের সাথে লন্ডনে বাংলাদেশের আওয়ামী লীগ সরকার উৎখাতের বিষয়ে বৈঠক করেছেন। এরই ধারাবাহিকতায় আসলাম চৌধুরী সাফাদির সাথে বৈঠক করেছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে হানিফ বলেন, তারেক রহমানের সাথে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বৈঠককে আপনি ব্যক্তিগত বলে দায় এড়িয়েছেন। এখন যতই আপনারা ব্যক্তিগত কাজ বলে দায় এড়াতে চান না কেনো ষড়যন্ত্রকারীদের একজনকে পুলিশ গ্রেফতার করেছে তাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলেই বের হবে বিএনপি’র আর কোন কোন নেতা এতে জড়িত।

আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা যাবে না উল্লেখ করে হানিফ বলেন, আওয়ামী লীগের ভিত জনগণের মাঝে তাই উৎখাত সম্ভব নয়।

নারায়ণগঞ্জে শিক্ষক লাঞ্চনার বিষয়ে পার্টিকে উদ্দেশ্য করে হানিফ বলেন, দেশে এরকম কাজ আর যাতে না হয় তাই জাতীয় পার্টির উচিত সাংসদ সেলিম উসমানকেক জাতির কাছে ক্ষমা চাইতে বলা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস না করে পাকিস্তানি স্বাধীনতায় বিশ্বাস করে, যে দেশ সারা বিশ্বে জঙ্গি সরবরাহ করে।

আরেক বিশেষ অতিথি লে. কর্ণেল (অব) ফারুক খান বলেন, আওয়ামী লীগ বিশ্বের মধ্যে অন্যতম শক্তিশালী একটি রাজনৈতিক দল। আওয়ামী লীগের নতুন নেতৃত্ব জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করবে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১৬ মে ২০১৬

Related posts