September 21, 2018

বাহুবলীতে প্রভাসের ছোটবেলার দৃশ্যগুলো একটি মেয়ের!

fবিনোদন ডেস্ক :বাহুবলী-২ বক্স অফিসে যে ঝড় তুলেছে, তার রেশ আরও বেশ কিছুদিন চলবে বলেই মনে হচ্ছে। এই ছবি সম্পর্কে পাওয়া যাচ্ছে নিত্যনতুন সব খবর। গণমাধ্যমকর্মীরাও এই সিনেমার থলে থেকে বের করছেন চমকপ্রদ সব তথ্য।

সম্প্রতি দক্ষিণ ভারতের এক আঞ্চলিক পত্রিকায় প্রকাশিত হয়েছে ‘বাহুবলী ২’ সম্পর্কে মজার এক তথ্য। এই ছবিতে মহেন্দ্র বাহুবলীর চরিত্রে অভিনীত প্রভাসের ছোটবেলার যেই দৃশ্যগুলো আছে, সেখানে কাজ করেছে একটি মেয়েশিশু। মেয়েটির নাম অক্ষিতা বালসান।

অক্ষিতা বালসানকে নিয়ে ‘বাহবলী ২’-এর শুটিংয়ের সময় ওর বয়স ছিল মাত্র ১৮ মাস। অক্ষিতার বাবার নাম ভালসান ও মা স্মৃতি। ভালসান এই সিনেমার কেরালা অংশের শুটিংয়ের সময় প্রডাকশন নির্বাহী হিসেবে কাজ করেছেন। পরিবার নিয়ে তিনি কেরালাতেই থাকেন। আর সেই সুবাদেই অক্ষিতা এই ব্লকবাস্টার ছবিতে মুখ দেখানোর সুযোগ পেয়েছে। এই শিশুর দৃশ্য ধারণ করতে সময় লেগেছিল পাঁচ দিন।

কিছুদিন আগে প্রভাসের কোলে একটি ছেলে শিশুর ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সে সময় অনেকেই দাবি করেছিলেন, এই শিশুটি সিনেমায় প্রভাসের শিশু সময়ের অংশে কাজ করেছে। কিন্তু তথ্যটি সঠিক নয়। আসলে মেয়েশিশু অক্ষিতাকেই দেখা গেছে ‘বাহুবলী ২’ ছবিতে বাহুবলীর শৈশবের অংশে।

Related posts