November 18, 2018

বার্সেলোনা ছাড়লেন টেলো

Captureস্পোর্টস ডেস্ক::

বার্সেলোনা ছেড়ে রিয়াল বেটিসে যোগ দিয়েছেন ফরোয়ার্ড ক্রিস্টিয়ান টেলো। পাঁচ বছরের চুক্তিতে পাঁচ মিলিয়ন ইউরোর বিনিময়ে টেলো বেটিসে যোগ দিয়েছেন বলে নিশ্চিত তথ্য পাওয়া গেছে।

বার্সেলোনা ও বেটিস উভয় ক্লাব থেকেই এই চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ডের মেডিক্যাল ও নতুন ক্লাবের পক্ষ থেকে এখন চূড়ান্ত ঘোষণার বাকি। ইতোমধ্যেই টেলোকে ছেড়ে দেয়ার বিষয়টি ক্যাম্প ন্যু থেকে নিশ্চিত করা হয়েছে। প্রাথমিক ফি বাবদ চার মিলিয়ন ইউরো ও বাকি সব মিলিয়ে আরো এক মিলিয়ন ইউরোর কথা কাতালান জায়ান্টনা গণমাধ্যমে নিশ্চিত করেছে।

২০১০ সালে নগর প্রতিদ্বন্দ্বি এস্পানেয়ল থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন টেলো। ২০১১ সালের নভেম্বরে বার্সার মূল দলে তার অভিষেক হয়। ২০১২ থেকে ২০১৪ এই দুই মৌসুমে তিনি লা লিগায় ৪৪টি ম্যাচ খেলেছেন। যদিও পরের মৌসুমটা তার বেশিরভাগ ম্যাচে বদলী খেলোয়াড় হিসেবে খেলতে হয়েছে। শেষ তিনটি মৌসুম টেলো ধারে অন্য দলে ক্লাবে খেলেছেন। এর মধ্যে ১৮ মাস করে তিনি যথাক্রমে পোর্তো ও ফিওরেনটিনায় খেলেছেন। ২০১৩ সালে ইকুয়েডরের বিপক্ষে একটি প্রীতি ম্যাচে তিনি স্পেনের জার্সি গায়ে একমাত্র ম্যাচটি খেলেছেন।

Related posts