October 20, 2018

বাবাকে মহাখুশি করলো মুস্তাফিজের যে উপহার

2016_01_20_11_17_57_9xotX24MDtbAcnmPJ2dDaDmFutEiM0_original

04 Apr, 2016, স্পোর্টস ডেস্কঃঃ মাত্র এক বছরেই বিশ্ব তারকায় পরিণত হয়েছেন মুস্তাফিজুর রহমান। গত বছর এপ্রিলই অভিষেক ঘটেছিল পাকিস্তানের বিপক্ষে। বছর ঘুরে আরেকটি এপ্রিল চলে এলো। এরই মধ্যে মুস্তাফিজ কেড়ে নিয়েছেন ক্রিকেট বিশ্বের সব আকর্ষণ। ফ্রাঞ্জাইজিভিত্তিক সবগুলো লিগেরই হটকেকে পরিণত হয়েছেন তিনি। এক কোটি ৪০ লাখ রুপিতে বিকিয়েছেন আইপিএলের দল সানরাইজার্স হায়দারাবাদে। শুধু তাই নয়, খ্যাতির সঙ্গে কাঁড়ি কাঁড়ি অর্থও উপার্জণ করছেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করে ২৭ মার্চ দেশে আসেন মুস্তাফিজ। এরপরই ছুটি পেয়ে চলে যান সাতক্ষীরা নিজের গ্রামের বাড়িতে। বেশ কয়েকদিন গ্রামের বাড়িতে থেকেছেন। বাড়িতে থাকাকালেই পিতা আবুল কাশেম গাজীর জন্য কিনেছেন একটি প্রাইভেট কার।
পরিবারের ছোট ছেলের কাছ থেকে নতুন এই উপহার পেয়ে দারুণ খুশি মুস্তাফিজের পিতা আবুল কাশেম। ছেলের কাছ থেকে উপহার পাওয়ার পর থেকেই প্রায় সময় মুস্তাফিজের বাবা নতুন এই প্রাইভেট কারটিতে চড়ে বিভিন্ন স্থানে যাতায়াত করছেন। সবার কাছে নিজের খুশির সংবাদটাও পৌঁছে দিচ্ছেন তিনি।

পরিবারের জন্য কেনা গাড়ী প্রসঙ্গে বাঁহাতি পেসার মুস্তাফিজের গর্বিত পিতা আবুল কাশেম বলেন, ‘ছেলে ভালো কিছু করলে সব সময় আমার খুব ভালো লাগে। আমি দোয়া করি মুস্তাফিজ যেন সামনের ম্যাচগুলোতে আরো ভালো করে। একই সঙ্গে ও (মুস্তাফিজ) ভালো খেলে দেশের জন্য আরো বড় সুনাম বয়ে আনতে সক্ষম হবে।’

Related posts