September 19, 2018

বাঙ্গালী বর এবং আমেরিকান কনের বিবাহউত্তোর সংবর্ধনা


হাকিকুল ইসলাম খোকনঃ বিটিভি’র সাবেক জনপ্রিয় উপস্থাপক, প্রবাসের সুপরিচিত শিক্ষাবিদ, কবি লেখক এবং সাংস্কৃতিক সংগঠক শাহরিন খালেস লিটা (শাহরিন লিটা) এবং প্রবাসের সুপরিচিত সমাজসেবক ইঞ্জিনিয়ার জারিফ আশরাফ-এর একমাত্র তনয় যুক্তরাষ্ট্রের মূলধারার সাংবাদিক আনাতৌল আশরাফ এবং যুক্তরাষ্ট্রের মাইক্যাল তরতরিসি ও তেরেসা তরতরিসি এর তনয়া শিক্ষাবিদ জেনিফার এর শুভ বিবাহ এবং বিবাহত্তোর সংবর্ধনা গত ৩০ জুলাই শনিবার নিউইয়র্কে কুইন্সের ঐতিহ্যবাহী ওয়াল্ড ফেয়ার মেরিনায় জাকঝমকপূর্ণভাবে অনুষ্টিত হয়েছে।

নববিবাহিত বর ও কনেকে যুক্তরাষ্ট্রের মূলধারার বিপুল সংখ্যক এবং প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সাংবাদিক, সাহিত্যিক, লেখক ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে আর্শীবাদ করেছেন। পাশাপাশি বর-কনের পরিবার আত্নীয় স্বজন উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্টানে ফ্রান্স প্রবাসী বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক ষ্টেফি খানম এবং মিস জেসি উপস্থিতও ছিলেন।

উল্লেখ্য, আনাতৌল এবং জেনিফার স্কুল জীবন থেকে একই ক্লাসে পড়াশুনা করেছেন। একে অপরকে চেনাজানা, দীর্ঘদিন থেকে ভালবাসা পরে পরিণয়ে আবদ্ব হয়েছেন। আনাতৌলের জন্ম ফ্রান্সে। সে ফ্রান্স,যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশ তিনদেশের নাগরিক। জেনিফার যুক্তরাষ্ট্রে জন্ম সাদা আমেরিকান। তাদের বিয়ে অনুষ্টিত হয়েছে মুসলিম ধর্ম মতে।

Related posts