November 17, 2018

বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ক্রয়োডনের সাধারন সভা অনুষ্ঠিত

আব্দুল হান্নান, লন্ডনঃ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ক্রয়োডন এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার এসোসিয়েশনের নিজস্ব হল রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নেসার আলী লিলু।

অনুষ্ঠানের পরিচালনা করেন সেক্রেটারী নাজমুল হক সাদিক ও ফয়ছল রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রয়ডন কাউন্সিলের মেয়র ওয়েন ট্রেক লেওলর। বিশেষ অতিথি ছিলেন স্টিভ রিড এমপি, এসেম্বলী মেম্বার স্টিভ ও কনেল, কাউন্সিলার হুমায়ন কবির, কাউন্সিলার হামিদা আলী, কাউন্সিলার মঞ্জু শাহীল, কাউন্সিলার শেরওয়ান চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে আগত অতিথিরা সংগঠনের নানা উন্নয়ন ও শিক্ষামূলক কার্যক্রমের প্রশংসা করেন। ক্রয়ডনের মেয়র জানান এ এসোসিয়েশন সাথে তিনি পূর্বে থেকেই সংযুক্ত রয়েছেন। যে কোন ধরনের শিক্ষামূলক কর্মকান্ড পরিচালনায় সহযোগীতার আশ্বাস দেন মেয়র। এছাড়া স্থানীয় সাংসদ স্টিভ রিড বাংলাদেশী কমিউনিটির প্রশংসা করেন। তিনি গত ফেব্রুয়ারীতে বাংলাদেশে বেড়াতে গিয়ে দেশের মানুষের আথিতয়তা মুগ্ধ হন। ক্রয়ডনে বসবাসকারী বাংলাদেশী ছাড়াও নিজ দেশের উন্নয়নেও এ সংগঠন কাজ করে যাবে বলে বিশ্বাস করেন এমপি। উল্লেখ্য বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ক্রয়োডন – শিশুদের কম্পিউটার প্রশিক্ষন, ভাষাগত শিক্ষা, স্বাস্থ্যগত পরামশসর্হ নানা রকম রকম সেবা দিয়ে আসছে।

Related posts