September 25, 2018

বাংলাদেশ ইসলামিক পার্টির ভাইস-চেয়ারম্যান মোঃ এজাজ ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান

নিজেস্ব প্রতিনিধিঃ ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল বাংলাদেশ ইসলামিক পার্টি’র ঢাকা মহানগরীর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে দলের সিনিয়র ভাইস-চেয়ারম্যান এডভোকেট মো: এজাজ হোসেনকে সভাপতি এবং নব মনোনিত যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আজ বৃহস্পতিবার পার্টির কেন্দ্রীয় কার্য্যালয় ১২৪/১, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা,ঢাকায় দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম ষ্টীয়ারিং কমিটি ও মহানগরীর নেতৃবৃন্দের যৌথ সভায় এ সিন্ধান্ত গৃহীত হয়।

উক্ত ষ্টীয়ারিং কমিটির সভায় মো: হাবিবুর রহমান ও মো: শাহজাহান চৌধুরীকে পার্টির ভাইস-চেয়ারম্যান, সাখাওয়াত হোসেন চৌধুরী শিপনকে অতিরিক্ত মহাসচিব এবং মুহাম্মদ মাহমুদুল হাসানকে যুগ্ম-মহাসচিব হিসেবে মনোনিত করা হয়।

বাংলাদেশ ইসলামিক পার্টি’র চেয়ারম্যান জনাব আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ষ্টীয়ারিং কমিটির সদস্যগণের মধ্যে উপস্থিত ছিলেন ব্যারিষ্টার ছায়েদুল হাসান ইকবাল, এডভোকেট মো: এজাজ হোসেন, মো: আবুল কাশেম, মো: হাবিবুর রহমান, সাখাওয়াত হোসেন চৌধুরী শিপন, মুহাম্মদ মাহমুদুল হাসান, সরকার মো: নুরুল ইসলাম, গাজী সফিউল্লাহ প্রমূখ।

সভায় ঢাকা মহানগরীকে সুসংগঠিত, অধিকতর গণমূখী ও গতিশীল করার লক্ষে মহানগরীর সাবেক আহবায়ক মোঃ হাবিবুর রহমান-এর প্রস্তাবনায় এবং উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে দলের সিনিয়র ভাইস-চেয়ারম্যান এডভোকেট মো: এজাজ হোসেনকে সভাপতি এবং নব মনোনিত যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নব গঠিত মহানগরীর অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি গাজী সফিউল্লাহ, সহ-সভাপতি ফজলুল হক সিকদার, সহ-সভাপতি হাফেজ মোঃ নুরুজ্জামান, সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক এড. আল আমিন, যুগ্ম- সাধারণ সম্পাদক আদেল উদ্দিন আল-মাহমুদ, যুগ্ম- সাধারণ সম্পাদক নুরুজ্জামান সেবুল, সাংগঠনিক সম্পাদক এস.এম আবুল কালাম আজাদ, সহ- সাংগঠনিক সম্পাদক এস.এম. কামাল উদ্দিন ইসমাঈল, অন্যান্য সদস্যরা হলেন- ইলিয়াসুর রহমান ফারাবী, মো: লোকমান হুসাইন, ইয়াছিন আরাফাত, জাকির হোসেন রোহান প্রমূখ।

Related posts