September 19, 2018

বসকে ভায়াগ্রা খাওয়ালেন যুবক, তারপর যা হল?

ইন্টারন্যাশনাল ডেস্কঃ এপ্রিল ফুল করার জন্য অনেকেই নানা রকম বেয়াড়া মজা করে থাকেন লোকজনের সঙ্গে। তা বলে বসকে নিয়ে মজা? তাও আবার মদের সঙ্গে মিশিয়ে ভায়াগ্রা খাইয়ে দেওয়া?

ঘটনাটি ব্রিটেনের। সেখানেই এক ডিপার্টমেন্টাল স্টোরে কাজ করতেন বছর চব্বিশের বেঞ্জামিন চোপ। পয়লা এপ্রিল যখন সাড়ম্বরে জানিয়ে দিল লোককে বোকা বানাবার সময় এসে গিয়েছে, তখনই বেঞ্জামিনের মগজেও চাগাড় দিল দুষ্টু বুদ্ধি! অন্য দিনের মতোই কাজে গেল সে। এবং বস ঢুকতেই এক গাল হেসে তার হাতে ধরিয়ে দিল শ্যাম্পেন। বস-ও হাসিখুশি মনেই গ্রহণ করলেন সেটা। ‘চিয়ার্স’ বলে চুমুকও দিলেন!

তার পরের ঘটনাটা কিন্তু আর মজার নয়। হওয়ার কথাও নয়। যৌন উত্তেজক ভায়াগ্রা পরিমাণ মতো ব্যবহার না করলে তা রীতিমতো চাপ ফেলে হৃৎপিণ্ডে। হৃৎস্পন্দন বেড়ে গিয়ে সে সব ক্ষেত্রে মানুষের মৃত্যু পর্যন্ত হতে পারে। তার উপর যাঁদের বয়স কম, যৌনশক্তি অক্ষুণ্ণ, তাঁরা ভায়াগ্রার মতো যৌন উত্তেজক ব্যবহার করলে বিপদে পড়তে পারেন!

সৌভাগ্যবশত, বেঞ্জামিনের বসের মৃত্যু হয়নি। তবে, গুরুতর ভাবেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেরে উঠতেই বেঞ্জামিনের চাকরিটি তো গেলই! পাশাপাশি, তাকে পুলিশ নিয়ে গেল থানায়। তার নামে আদালতে দায়ের হল মামলাও!

বিচারক আপাতত খতিয়ে দেখছেন, কোনও দুরভিসন্ধি নিয়ে এই কাজ করেছিল না কি বেঞ্জামিন! অনেকেরই রাগ থাকে বসের উপরে। সে রাগ প্রশমন করতে না পেরেই এই কাজ করেছিল কি না, এখন সেটারই তদন্ত চলছে। সঙ্গে চলছে মামলাও!

আপাতত, জামিন পেয়ে বাড়িতে ফিরেছে বেঞ্জামিন। জানা গিয়েছে, চলতি মাসের ২৪ তারিখে মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে। সূত্রঃ সপ্র

Related posts