September 21, 2018

বলিউডের নামী তারকাদেরও পাত্তা দেননি সাবা

gবলিউড অভিনেতা ইরফান খানের সঙ্গে বলিউডে অভিষেক হওয়ার কথা ছিলো পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারের। কিন্তু ভারত-পাকিস্তানের সাম্প্রতিক দ্বন্দ্বে তা ভেস্তে যেতে বসেছে।

তবে বলিউডে পা না রেখেও ভারতীয় সংবাদের শিরোনামে উঠে এলেন এই পাক শিল্পী। বলিউড তারকাদের বিষয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

সম্প্রতি এক পাকিস্তানি চ্যানেলের টক-শোয়ে হাজির হয়েছিলেন সাবা। সেখানেই ইমরান হাশমি থেকে রীতেশ দেশমুখকে জানালেন, কেন তিনি কাউকেই পছন্দ করেন না।

সঞ্চালিকা প্রশ্ন করেছিলেন, হৃতিক রোশন যদি সাবাকে বিবাহের প্রস্তাব দেন, তাহলে তার উত্তর কী হবে? এক মুহূর্ত সময় না নিয়ে সাবা বলেন, দুই সন্তানের বাবার সঙ্গে রোম্যান্স করার প্রশ্নই ওঠে না।

হিন্দি সিনেমা জগতের আরেক জনপ্রিয় তারকা ইমরান হাশমির বিরুদ্ধে আরও বড় অভিযোগ তোলেন তিনি। বলেন, ওর সঙ্গে ছবি করলে ঠোঁটে ক্যানসার হতে পারে! রীতেশ দেশমুখকে তো রীতিমতো নিম্নমানের নায়ক বলে অপমান করলেন সাবা।

বলে দিলেন, পাকিস্তানে আমি খুব ভাল কাজ করছি। তাই ভারতে গিয়েও সেই মানের অভিনেতার বিপরীতেই কাজ করতে চাই।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক ছিল বলে রণবীরের সঙ্গেও স্ক্রিন শেয়ার করতে চান না সাবা।

এমনকী তার অপছন্দের তালিকা থেকে বাদ পড়লেন না দাবাং খ্যাত সালমান খানও। যে সুপারস্টার পাক মুলুকেও সমান জনপ্রিয়, যার ছবি সে দেশেও কোটি কোটি টাকার ব্যবসা করে, সেই সালমানের সঙ্গে ছবি করতেও রাজি নন সাবা।

তার যুক্তি, সালমান নাকি বড্ড অবাধ্য। কোরিওগ্রাফারের একটিও কথা শোনেন না তিনি। নিজের মতো নাচের স্টেপ তৈরি করে সেটাই পারফর্ম করেন। তাই এমন অভিনেতার সঙ্গে কাজ করতে রাজি নন সাবা।

Related posts