November 21, 2018

বন্ধুকে নিয়ে রাতভর প্রেমিকাকে ধর্ষণ করলো ঢাবি ছাত্র

ঢাকাঃ   বন্ধুকে সঙ্গে নিয়ে সদ্য এসএসসি পাস করা শিক্ষার্থীকে রাতভর ধর্ষণে অভিযোগ উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীর বিরুদ্ধে। রাতভর ধর্ষণ শেষে সকালে তারা দুজনে ঢাবির টিএসসিতে ফেলে রেখে গেছে।

রোববার (২২ মে) দিবাগত রাতে রাজধানীর মতিঝিল থানাধীন দৈনিক বাংলা মোড়ের একটি হোটেলে এ ঘটনা ঘটে।

পরে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা দিকে মেয়েটির বাবা আফজাল হোসেন খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের ওয়ানস্টাপ ক্রাইসিসি সেন্টারে ভর্তি করেন।

অভিযোগকারী ওই মেয়ে জানায়, গত দু’মাস আগে ফেসবুকে ঢাবির ইন্টারন্যাশনাল রিলেশনশিপ বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র তামিমের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে গতকাল রোববার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে ফোন করে দৈনিক বাংলা মোড়ে আসতে বলেন তামিম।

পরে তাকে ‘ফুসলিয়ে’ দৈনিক বাংলা মোড়ে ‘হুয়াং সি’ চায়নিজ রেস্টুরেন্টের পাশে একটি আবাসিক হোটেলের দ্বিতীয় তলায় মেয়েটিকে নিয়ে যায়। সেখানে তামিম মেয়েটিকে ‘কোল্ড ডিংক্স’ জাতীয় কিছু খাইয়ে বন্ধুসহ রাতভর ধর্ষণ করে। সোমবার সকালে রিকশায় করে টিএসসি এলাকায় ফেলে যায়।

টিএসসি এলাকায় প্রায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকলে একজন পথচারি মেয়েটির কাছ থেকে পরিবারের ফোন নম্বর নিয়ে তার বাবা আফজাল হোসেনের সঙ্গে যোগাযোগ করেন। খবর পেয়ে আফজাল হোসেন টিএসসি থেকে তার মেয়েকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন।

ধর্ষিতার বাবা ফজাল হোসেন জানান, তার মেয়ে এবার এসএসসি পরীক্ষায় জিপিয়ে ৪.১১ পেয়ে উত্তীর্ণ হয়েছে। আফজাল হোসেনের বাসা কেরানীগঞ্জ মডেল থানাধীন কদমতলী এলাকায়। মেয়েকে ধর্ষণের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় লম্পট তামিমের বিচার চেয়েছে ধর্ষণের শিকার ওই কিশোরী।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৩ মে ২০১৬

Related posts