December 18, 2018

বঙ্গবন্ধু সড়ক এলাকায় একসাথে দুই শিশুর মৃত্যু!

এ কে আজাদ,
চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়ক এলাকায় পানিতে পড়ে রিনা আক্তার (৬) ও নিহা (৫) নামের দু শিশুর পানিতে পড়ে করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ২১ জুলাই বৃহস্পতিবার বিকেলে। শহরের দক্ষিন বিষ্ণুদী বঙ্গবন্ধু সড়কের হাজী বাড়ির দক্ষিন পার্শ্বের বেপারী বাড়িতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় পুরো এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

এলাকাবাসী জানায় ওই এলাকার কাশেম বেপারীর শিশুকন্যা নিহা ও ভাড়াটিয়া মোস্তফা মিয়ার কন্যা রিনা আক্তার। তারা দুজন দুপুর বেলা বাড়ির পাশের একটি ক্ষেতের পানিতে গোসল করতে নামে। গোসলের ছলে খেলা করতে করতে একসময় তারা ক্ষেতের পাশের গভির ডোবার পানিতে চলে যায়। দুজন সাতার না জানায় গভির পানির নিচে তলিয়ে যায়। এদিকে পরিবারের লোকজন তাদেরকে দির্ঘক্ষন দেখতে না পেয়ে বাড়ির আশে পাশের বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুজির পর ডোবার পাশের স্থানে তাদের জামা কাপড় দেখতে পেয়ে পানিতে নেমে তাদের খুজতে থাকেন।

একসময় তাদের দুজনকে ওই ডোবার পানির নিচ থেকে উদ্ধার করা হয়। স্থানীয়রা আরো জানায় তাদেরকে যে সময় থেকে খুজে পাওয়া যায়নি, সে সময় হিসেব করলে প্রায় দেড় দুই ঘন্টা পর তাদেরকে পানির নিচ থেকে উঠানো হয়। পরে দুই শিশুকে উদ্ধার করে তাৎক্ষনিক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষনা করেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts