September 24, 2018

‘বঙ্গবন্ধু কে অপমান করে কেউ রেহাই পাবে না’

733
হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতাঃ  চট্রগামের স্থানীয় সাংসাদ জনাব এম এ লতিফ সম্প্রতি বঙ্গবন্ধুর দৈহিক গঠনে তার মুখাবহ প্রতিস্তাপন করে যে ধৃষ্টতা দেখিয়েছেন তার তীব্র নিন্দা জানিয়ৈছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ । সারা দেশ ব্যাপী প্রতিবাদের ঝড় উঠার পাশাপাশি প্রবাসেও এর বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে । চট্রগ্রাম প্রবাসী আওয়ামী শুভাকাঙ্খিরা এ ঘটনায় মমাহত হয়েছেন । যুক্তরাষ্ট্রে চট্রগ্রাম প্রবাসীদের সিংহভাগ আওয়ামী রাজনীতির সাথে সংশ্লিষ্ট তাই সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি এর বিচার বিভাগীয় তদন্ত দাবা করা হচেছ ।  বিভিন্ন মাধ্যম থেকে জানা যাচেছ সাংসদ এম এ লতিফ নানা   বিতকিত কমকান্ড সহ মুক্তিযোদ্বের বিপক্ষ শক্তিকে সুকৌশলে পৃষ্টপোষকতা করে যাচেছন ।

যার ফলশ্রতিতে জাতির জনকের প্রতিকৃতিকে তিনি প্রকাশ্য অবমাননা করলেন । যা অত্যন্ত নিন্দনীয় ও অগ্রহনযোগ্য কাজ । অচিরেই এর সুষ্ট বিচার বিভাগীয় তদন্ত করে দেশবাসীকে জানানোর অনুরোধ জানান নেতৃবৃন্দ ।  বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী এর সুষ্ট বিচার করে প্রকৃত দোষীদের বের করবেন এ প্রত্যাশা প্রবাসী আওয়ামী ঘরনার  চট্রগ্রাম বাসীদের ।

প্রতিবাদ লিপিতে স্বাক্ষর করেন , সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মিলন , সাধারন সম্পাদক আলো আহমদ , সহ সভাপতি আজিজুর রহমান, মোয়াজ্জেম ইকবাল , যুগ্ন সাধারন সম্পাদক জসিম উদ্দিন ,নাজিম উল্লাহ লিটন ,গোলাম সাদত জুয়েল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সেন্টু, কনক রেজা , ধম সম্পাদক হুজ্জাতুল ইসলাম বেলাল, শ্রম সম্পাদক খছরুজ্জামান খছরু ,  প্রচার সম্পাদক জাহাঙ্গীর হোসেন ,   ব্যাবসা বিষয়ক সম্পাদক ইউনুস হোসেন , সদস্য মিলন আহমদ,ইকবাল আহমদ , নুরেজ সৈয়দ, এনাম সৈয়দ , মাসুম সৈয়দ , সোয়েব সৈয়দ , তোফায়েল আহমদ , শাহজাহান কাজী, সামসুদ তোহা, সায়েমা সাব্বির , সাব্বির রহমান, শাওন প্রজা, ছমির উদ্দিন প্রমুখ ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts