September 23, 2018

বগুড়ায় জবাই করে হত্যাঃ মা ছেলেসহ গ্রেফতার ৩

তাহানুল মারুফ,
বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ায় ফজলার রহমান (৩০) নামে এক যুকককে বাড়ী থেকে ডেকে নিয়ে সন্ত্রাসীরা কুপিয়ে জবাই  করে হত্যা করেছে।

পুলিশ জানায়, ফজলার রহমান বগুড়া শহরের সুলতানগঞ্জপাড়ার  সর্দারপাড়ার  লোকমান সরকারের ছেলে।ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই মহিলাসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, বগুড়া সদর থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আসলাম আলী জানান, গত শনিবার রাতে কয়েকজন সন্ত্রাসী ফজলারকে বাড়ী থেকে ডেকে নেয়। পরে তাকে রাতের কোন এক সময় রাম দা দিয়ে কুপিয়ে জবাই করে হত্যার পর  বাড়ীর অদূরে সুলতানগঞ্জপাড়া লয়া মসজিদ লেনের লাশ ফেলে যায়।

গতকাল রোববার সকালে স্থানীয় লোকজন লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার  করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।  ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই এলাকার মৃত আমজাদ হোসেনের স্ত্রী শাজেদা বেগম, ছেলে শাহীন ও শাহীনের ছোট ভাইয়ের স্ত্রী সেফা বেগমকে গ্রেফতার করে করেছে।

এ প্রসঙ্গে নিহতের সুরতহাল প্রস্তুতকারি অফিসার বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সাকিউল বলেন, প্রাথমিক পর্যায়ে ধারনা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে ফজলার  খুন হয়েছে।তবে গ্রেফতারকৃত তিন জনকে জিজ্ঞাসাবাদ চলছে। নিহতের পিতা লোকমান হোসেন বাদি হয়ে বগুড়া সদর থানায় হত্যা মামলা করেছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২২ মে ২০১৬

Related posts