November 17, 2018

বগুড়ায়‘জরুরি সংবাদপত্র’ স্টিকার লাগানো মাইক্রোবাসসহ গ্রেফতার ৪

ঢাকাঃ   বগুড়ার গাবতলীতে “জরুরি সংবাদপত্র” স্টিকার লাগানো মাইক্রোবাস থেকে বিদেশি পিস্তল, গুলি ও ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় মাইক্রোবাসের চালকসহ চার যুবককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বগুড়া-সারিয়াকান্দি সড়কে গাবতলী উপজেলার খরিয়াজান নামক স্থান থেকে গাবতলী থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- মাইক্রোবাস চালক বগুড়া সদরের বারপুর গ্রামের মোবারক আলীর ছেলে সিরাজ আহম্মেদ (৩৫), মাইক্রোবাস যাত্রী শহরের চকসুত্রাপুরের মীর শহিদ শেখের ছেলে রিজান শেখ (২৮), একই এলাকার সাজেদুর রহমান মিঠুর ছেলে রাব্বী খান (২৩) এবং গোদার পাড়ার আবু হান্নানের ছেলে রাফি হাসান (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, সারিয়াকান্দি থেকে “জরুরি সংবাদপত্র” স্টিকার লাগানো একটি সাদা রং এর মাইক্রোবাস বগুড়া শহরের দিকে আসার পথে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাইক্রোবাসটি আটক করে। পরে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও তিন বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় মাইক্রোবাসের চালকসহ চার যুবককে গ্রেফতার করা হয়।

গাবতলী মডেল থানার ওসি আবু শাহিদ মাহমুদ জানান, গ্রেফতারকৃতরা বিভিন্নস্থানে মাদকের চালান সরবরাহ করে থাকে। পুলিশের চোখ ফাঁকি দিতে তারা মাইক্রোবাসে জরুরি সংবাদ পত্রের স্টিকার লাগিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

Related posts