November 20, 2018

ফ্যাশান ডিজাইনার রুনি’র সাফল্য!

560

হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতাঃ     কারন কে  আয়োজিত ইন্টারন্যাশনাল ডিজাইনারস  এক্রবিশন হয়ে গেলো গত ২৮ শে নভেম্বর শনিবার, নিউজার্সির এডিসন হোটেল এর সুবিশাল হল রুমে।

বিশ্বের বিভিন্ন দেশের বেশ কয়েকজন প্রতিষ্টিত ডিজাইনারদের আমন্ত্রণ করা হয়েছিল এই ইন্টারন্যাশনাল ডিজাইনার এক্রবিশনে । এদের  মধ্যে ছিলেন লিমি গোলড, কিরন খান, লিসা এসটর, ডিজাইনার রুনি, এডরিয়ান এলিসিয়াসহ আরো অনেকে।খবর বাপসনিঊজ।

সব ডিজাইনার তাদের নিজ নিজ ডিজাইনকৃত ডিজাইন গুলো তুলে ধরেছেন হল ভর্তি উপচে পরা ক্রেতা-দর্শকদের সামনে । ক্রেতা হিসেবে বিভিন্ন কোম্পানী ও বড় বড় শো রুমের মালিকগন অংশ নিয়েছেন এই এক্রবিশনে।

বাংলাদেশী ফ্যাশান ডিজাইনার রুনি,  রুচিশীল কোরিওগ্রাফীর মাধ্যমে তার ফ্যাশান শো-তে তুলে ধরেন নবতর ডিজাইন গুলো,যা উপস্থিত ক্রেতা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছেন, কুড়িয়েছেন ভূয়সী প্রশংসা ,এনে দিয়েছেন সম্মান, তুলে ধরেছেন বাংলাদেশকে, গর্বিত করেছেন আমাদের।

বিভিন্ন দেশের প্রতিনিধিরা রুনির ডিজাইনের ভূয়সী প্রশংসা করেন। রং এর সমাহার ছিল রুনির ডিজাইনে, ছিল কারুকাজের মুন্সিয়ানা , কাপড়ের বৈচিত্রে বিভিন্ন মডেলকে এনে দিয়েছে ভিন্ন মাত্রা ; যা  ছিল দৃষ্টিনন্দন।

অনুষ্টানের এক পর্যায়ে  ডিজাইনাদের মধ্যে থেকে গুটি কয়েক ডিজাইনারকে তাদের বৈচিত্রময় ও রুচিশীল ডিজাইনের জন্য আরো একবার ভূয়সী প্রশংসা করেন আয়োজকগন ।

অনুষ্টানে অন্যান্য ডিজাইনাররা যার যার সাফল্যে ছিলেন গর্বিত। পোষাক শিল্পের এই নান্দনিক কর্মকান্ডের পাশাপাশি সঙ্গীত তারকারা মাতিয়ে রেখেছিলেন দর্শকদের, তাদের কন্ঠের কারুকাজ দিয়ে,তন্মধ্যে ভিকে, নওমান খালেদ, নীল, সারুজ বান্টি এবং রুমি খান ছিলেন উল্লেখযোগ্য।

ক্রেতাদের সুবিধার্থে  ২০টি কাপড় এবং জুয়েলারী ষ্টলের ব্যবস্তা করেছিলেন আয়োজকরা। দুপুর ১টা থেকে মধ্যরাত পর্যন্ত চলে ক্রেতা বিক্রেতাদের এই পথ চলা।

উক্ত অনুষ্টানে  অতিথি হিসেবে বিভিন্ন দেশের নিউইয়র্কস্থ কনসাল জেনারেলগন উপস্থিত ছিলেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts