September 21, 2018

ফুলবাড়ীতে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে মানববন্ধন


মেহেদী হাসান উজ্জল,
দিনাজপুর প্রতিনিধি:
ফুলবাড়ীতে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আওয়ামীলীগের মানববন্ধন। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টায় ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্’র নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর লক্ষে এক মানব বন্ধন হয়।

সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর লক্ষে উর্বশী সিনেমা হলের সামনে প্রায় ১ ঘন্টা যাবত মানব বন্ধন হয়। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল, সভাপতি মোঃ হায়দার আলী শাহ, সাংগঠনিক সম্পাদক (১) মোঃ আতাউর রহমান মিল্টন বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান মাসুদ, সংগঠনিক সম্পাদক (২) মোঃ আশরাফুল আলম ডাবলু, ফুলবাড়ী পৌর সভার প্যানেল মেয়র মামুনুর রশিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মোঃ মিজানুর রহমান ভূট্টু, সাবেক ছাত্রনেতা সৈয়দ হাসান মেহেদী রুবেল, যুবলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম মওলা রঞ্জু। মানববন্ধনে প্রায় ২ শতাধিক আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতকর্মী ও সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts