September 25, 2018

ফান্ড রাইজিং ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

1
ক্যামডেন কাউন্সিলের বিদায়ী মেয়র কাউন্সিলার নাদিয়া শাহ চ্যারিটি এ্যানা ফ্রেড সেন্টার এর জন্য ফান্ড রাইজিং ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বুধবার ক্যামডেনের নমস্তে কিচেন রেষ্টুরেন্টে আয়োজন করা হয়েছে ।

বৃটিশ এয়ারওয়েজের কেবিন ক্রু , সেলিব্রটি শেফ ও নমস্তে কিচেন গ্রুপের স্বত্তাধিকারী সাব্বির করিমের সাবির্ক আয়োজনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে চ্যারিট সংস্থাটির জন্য উপস্থিত তিনহাজার পাউন্ড দান করা হয়।

লেবারপার্টির এ্যাকটিভিষ্ট ব্যারিষ্টার রর্বাট এর প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিদায়ী মেয়র নাদিয়া শাহ এর হাতে সম্মাননা ক্রেস্ট ও উত্তোলিত অর্থের চেক তুলে দেন কমিউনিটি এ্যাক্টিভিস্ট মোছাব্বির করিম সাব্বির ।

অনুষ্ঠানে সাব্বির করিমকে কমিউনিটি ওয়ার্কে অবদানের জন্য ক্যামডেন কাউন্সিলের একটি ক্রেস্ট উপহার দেন মেয়র নাদিয়া শাহ।

এতে আরো উপস্থিত ছিলেন ব্রেন্ট কাউন্সিলের বিদায়ী মেয়র কাউন্সিলার পারভেজ আহমদ, ক্যামডেনের কাউন্সিলের সাবেক লিডার নাসিম আলী,নাদিয়ার স্বামী জলিল শাহ, সুরমা সেন্টারের চেয়ারম্যান আব্দুস সামাদ,মেয়র নাদিয়ার গর্বিত পিতা মাতা সহ আরো অনেকে ।

অনুষ্ঠানের কো-অডিনটর সাব্বির করিম তার বক্তব্যে নাদিয়া শাহকে একজন সফল মেয়র হিসেবে উলেখ করে বলেন,ভবিষ্যতে নাদিয়া আরো বড় পদে আসীন হয়ে বৃটিশ বাংলাদেশীদের সম্মান বৃদ্ধি করবে।

মেয়র নাদিয়া তার বক্তব্যে তার দায়িত্ব পালনকালীন সময়ে সহযোগিতার জন্য ক্যামডেনের সকল বাসিন্দাদের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিশেষ করে তার পছন্দের চ্যারিটি সংস্থায় দানের জন্য সাব্বির করিম সহ সংশিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানান। তিনি ভবিষ্যত বারার উন্নয়নে সকলের সহযোগিতায় কাজ চালিয়ে যাবার আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে মেয়র নাদিয়ার সুপ্ক প্রতিভা বাংলা গান গেয়ে উপস্থিত সকলকে বিমোহিত করেন।

Related posts