September 20, 2018

ফাঁসির রায় বহাল রাখায় যুক্তরাষ্ট্র আ.স্বেচ্ছাসেবক লীগের আনন্দ উল্লাস,মিষ্টি বিতরন

ফাঁসির রায় বহাল: যুক্তরাষ্ট্র আ.স্বেচ্ছাসেবক লীগের আনন্দ উল্লাস,মিষ্টি বিতরন

হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতা:  একাত্তরের মহান মুক্তিযুদ্ধের মানবতা বিরোধী অপরাধের অপরাধী বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল আলী আহসান মুজাহিদ এর ফাঁসির আদেশ বাংলাদেশের সুপ্রীম কোর্টের আপিল বিভাগ বহাল রাখায়, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তাৎক্ষনিক আনন্দ উল্লাস, মিষ্টি বিতরন ও আলোচনা সভার আয়োজন করেন।

উক্ত আনন্দ উল্লাস, মিষ্টি বিতরন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি  আশরাফ উদ্দিন, সংগঠনের সাধারণ সম্পাদক সুবল দেব নাথ এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলহাজ  ফয়েজ আলীর সুযোগ্য কন্যা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক আইরীন পারভীন। বিশেষ অতিথি  ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাসী কল্যান সম্পাদক সোলায়মান আলী, যুব ও ক্রীড়া সম্পাদক  মাহবুবুর রহমান টুকু, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সদস্য সচিব শেখ আতিকুল ইসলাম।আলোচনা সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সভাপতি কাজী আজিজুল হক খোকন, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্চাসেবক লীগের সহ-সভাপতি দুরুদ মিয়া রণেল, অতুল প্রসাদ রায়, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক এম. জি. মুস্তফা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ বিদ্যুত হোসেন, নিবাহী সদস্য মোঃ রফিক আহম্মেদ মিলু প্রমূখ।

আলোচনা সভায় বক্তরা আজকের রায়ে সন্তুষ প্রকাশ করে বাংলাদেশের জনগন এবং বাংলাদেশের মানুষের প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এই বিচার কার্যক্রমে সরকার এর পক্ষ থেকে সহযোগীতা করার জন্য।

সবার প্রারম্ভে ১৯৭৫-এর ১৫ আগষ্ট স্বপরিবারে নিহত জাতির জনক বঙ্গবন্ধু, ডাকা কেন্দ্রিয় কারাগারে চার জাতীয় নেতা, একাত্তর-এর মুক্তিযুদ্ধ ও  ১৯৫২- এর মহান ভাষা আন্দোলনসহ আজ পর্যন্ত সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্মরনে সভায় দাঁড়িয়ে  এক মিনটি কাল নিরাবতা পালন করা হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts