September 26, 2018

ফলোআপ: সাদুল্যাপুরের সেই ইউএনও’র বদলি

uno
তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধাঃ সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন তালুকদারকে অবশেষে বদলি করা হয়েছে। সাদুল্যাপুর উপজেলা থেকে তাকে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বদলি করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের নামে শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্টান থেকে চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে।
ইউএনও আব্দুল্লাহ আল মামুন তালুকদারের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ এনে তার অপসারণ দাবী করেন স্থানীয় আওয়ামীলীগের একাংশ, শিক্ষক সমাজ, সাদুল্যাপুর বণিক সমিতি, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, ওয়ার্কাস পাটি ও কমিউনিষ্ট পাটি।
এনিয়ে ২৬ মার্চ রাতে ইউএনও আব্দুল্লাহ আল মামুন তালুকদারের অপসারণ দাবী করে এই সংগঠনগুলো সাদুল্যাপুর প্রেসক্লাবে গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ মোঃ ইউনুস আলী সরকারের সঙ্গে মতবিনিময় করেন।
এসবের প্রেক্ষিতে ৬ এপ্রিল রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ের এক প্রজ্ঞাপনে ইউএনও আব্দুল্লাহ আল মামুন তালুকদারকে সাদুল্যাপুর উপজেলা থেকে রৌমারী উপজেলায় বদলি করা হয়েছে।
সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আব্দুল বারী সরকার ইউএনও আব্দুল্লাহ আল মামুন তালুকদারের বদলির বিষয়টি নিশ্চিত করেছেন।

Related posts