September 21, 2018

ফরিদগঞ্জের মাদক ব্যবসায়ী লাল বাদশা বন্দুকযুদ্ধে নিহত

hotta2018052507134220180527052912জেলা প্রতিনিধি চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী আবু সাঈদ বাদশা ওরফে লাল বাদশা (৪৫) নিহত হয়েছেন। সোমবার (২৮ মে) রাত ২টায় ওই ইউনিয়নের বৈচাতলী এলকায় এই ঘটনা ঘটে। বাদশা একই উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রামের আব্দুর রশিদ ছৈয়ালের ছেলে। তার বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় ৭টি, চাঁদপুর সদরে ২টি, চট্টগ্রামে ১টিসহ ১০টি মাদক মামলা রয়েছে।

ফরিদগঞ্জ থানা সূত্রে জানাযায়, রাত ১০টার দিকে পুলিশ অভিযান চালিয়ে বাদশার বাড়ী থেকে ১১১পিচ ইয়াবাসহ আটক করেন। তাকে থানায় জ্ঞিাসাবাদ করলে আরেক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হেলালের নাম পুলিশকে জানায়। বাদশার তথ্যানুযায়ী তাকে নিয়ে পুলিশের একটি দল অভিযানে বের হয়। গুপ্টি ব্রিজ এলাকায় গেলে চাঁদপুর সেচ প্রকেল্পর বাঁধের বৈচাতলী নামক স্থানে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা ও গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয় আবু সাঈদ বাদশা। আহত অবস্থায় তাকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম জানান, পুলিশ নিহতের কাছ থেকে ১শ’ ১১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ঘটনাস্থল থেকে ১টি একনলা বন্দুক, ৩টি ককটেল, ৪ রাউন্ডগুলি উদ্ধার করেন। ঘটনার সময় পুলিশের এএসআই বাবুল, সুমন চৌধুরী, সদস্য আশরাফ ও দেলোয়ার আহত হন। বাদশার মরদেহ দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

তারিখ: ২৮.০৫.২০১৮খ্রি.

Related posts