September 22, 2018

ফতুল্লায় ২৮ লাখ টাকা ছিনতাই!

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   ফতুল্লায় প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির গাড়ির চালককে গুলি করে ২৮ লাখ ৪৭ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সেন্টু কাজী (৩৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

ফতুল্লার দাপা এলাকায় অভিযান চালিয়ে শনিবার সকালে সেন্টু কাজীকে আটক করা হয়। আটক সেন্টু কাজীর বিরুদ্ধে চাঁদাবাজি, হত্যা, ডাকাতি, অস্ত্র মামলাসহ ডজন খানেক মামলা রয়েছে। তাকে ২৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য ১০দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই নাহিদ আহাম্মদ জানান, সন্ত্রাসী কাজী সেন্টু  বিরুদ্ধে নানা অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। আর সেন্টু ২৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার সাথে সম্পৃক্ত থাকতে পারে এমন আশঙ্কায় তাকে আটক করা হয়।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি মঙ্গলবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কের ফতুল্লার কাশীপুর দেওয়ান বাড়ি এলাকায় দুটি মোটরসাইকেলে করে আসা ৫-৬ জন ছিনতাইকারী রামদা হাতে নিয়ে এবং অস্ত্রের মুখে জিম্মি করে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির একটি গাড়ি গতিরোধ করে গাড়ির চালক রজ্জব আলীকে গুলি করে এবং গাড়িতে থাকা অপর দুইজনকে কুপিয়ে জখম করে টাকার ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় কোম্পানির লজিস্টিকস একাউন্স ম্যানেজার আরিফ হোসেন চৌধুরী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts