November 17, 2018

ফতুল্লায় অস্ত্র ছিনতাইকারী নাইম রিমান্ডে

122

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ছুরিকাঘাত করে ব্যবসায়ী দুই সহোদরের টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টাকারী ছিনতাইকারী নাইম আহমেদকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাদনী রূপম এর আদালত অস্ত্র মামলায় রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট পুলিশের ইন্সপেক্টর হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করে জানান, নাইমকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরন করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। একই মামলায় অপর আসামী সায়েম অসুস্থ থাকায় তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ১০টায় ফতুল্লার প বটি গুলশান রোড এলাকায় মিলন প্রধান ও তার ছোট ভাই হান্নান প্রধানকে পিস্তলের ভয় দেখিয়ে ছুড়িকাঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে অপর সহোদর দুই ভাই ছিনতাইকারী নাঈম ও সায়েম। এসময় এলাকাবাসী ছিনতাইকারী সহদর দুই ভাইকে গনধোলাই দিয়ে তিন রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তলসহ পুলিশের কাছে সোর্পদ করে। নাঈম ও সায়েম ফতুল্লার প বটি গুলশান রোড এলাকার ডিম ব্যবসায়ী বরকত আলীর ছেলে। তাদের মধ্যে নাঈম ময়মনসিংহ জেলার পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শেষ বর্ষের ছাত্র ও সায়েম নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাও থানার পাইথন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts