November 15, 2018

প্লে অফ সেমি ফাইনালে পাকিস্তানের জয়

194
স্পোর্টস ডেস্কঃ   পঞ্চম স্থান নির্ধারণী প্লে-অফ সেমি-ফাইনালে মঙ্গলবার নারায়ণগঞ্জের ফতুল্লায় নেপালের মুখোমুখি হয়েছিল পাকিস্তান। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে নেপালকে ১২২ রানের বড় ব্যবধানে হারিয়েছে পাকিস্তান।

টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে আট উইকেট হারিয়ে ২৫৮ রান সংগ্রহ করে পাকিস্তান। দলকে লড়াইয়ের পুঁজি এনে দিতে দারুণভাবে সাহায্য করে পাক অলরাউন্ডার হাসান মহসিনের ১১৭ রানের চমৎকার এক ইনিংস। তার ১০৬ বলের ইনিংসটিতে ছিল আটটি চার ও তিনটি ছক্কা, স্ট্রাইক রেট ছিল ১১০.৩৭। এছাড়া সাইফ বদর করেন ৮৮ রান।

এদিকে দশ ওভারে ৫৩ রান দিয়ে তিন উইকেট নিয়ে নেপালের সেরা বোলার সন্দিপ লামিছানে।

জবাবে ২৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪৩ ওভার ৫ বলে গুটিয়ে যায় নেপালের ইনিংস। সবকটি উইকেট হারিয়ে নেপাল সংগ্রহ করে ১৩৬ রান। ১০ ওভারে ২৯ রানে প্রথম পাঁচ উইকেট হারানো নেপাল কখনও জয়ের সম্ভাবনা জাগাতে পারেনি। প্রেম তামাংয়ের অপরাজিত ৬৫ রানের সুবাদে শেষ পর্যন্ত দেড়শ’ রানের কাছাকাছি যায় দলটির সংগ্রহ।

শতক করা মহসিন ৪২ রানে নেন চার উইকেট। এছাড়া ইরফান লিয়াকত ও সাইফ আলি দুটি করে উইকেট পান। চার উইকেটের সাথে সেঞ্চুরি করা হাসান মহসিন পেয়েছেন ম্যাচ সেরার পুরষ্কার।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts