September 25, 2018

প্রেম প্রজাপতি নিয়ে ফিরছেন কেয়া

137

চিত্রনায়িকা কেয়া অনেকদিন ধরেই কাজকর্মে নেই। এবার নতুন বছরে নতুন ছবি নিয়ে ফিরছেন তিনি। ছবির নাম ‘প্রেম প্রজাপতি’। এ ছবিতে ভিন্ন আঙ্গিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। জুয়েল কবিরের কাহিনী ও সংলাপে নতুন এ ছবিটি পরিচালনা করবেন এমদাদুল হক খান। খবরটি নিশ্চিত করেছেন এ ছবির পরিচালক। তিনি বলেন, কেয়ার সঙ্গে কথা চূড়ান্ত হয়েছে। এ ছবিতে তার চরিত্রের নাম আল্পনা।  শহুরে এক মেয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। ১০ই ফেব্রুয়ারি কক্সবাজারে একটি গানের মাধ্যমে এ ছবির শুটিং শুরু করতে যাচ্ছি।

কেয়ার বিপরীতে অভিনয় করবেন আনিসুর রহমান মিলন। তিনি বর্তমানে আমেরিকায়। ফোনে চূড়ান্ত কথা হয়েছে। দেশে ফেরার পর তাকে এ ছবিতে চুক্তিবদ্ধ করে মহরত করতে চাই আমরা। ফিউরিয়াস ফিল্ম ইন্টারন্যাশনালের প্রযোজনায় এ ছবির ইতিমধ্যে রেকর্ড হওয়া একটি গানে কণ্ঠ দিয়েছেন এন্ড্র কিশোর ও আলম আরা মিনু। আর গানটির সংগীত পরিচালনা করেছেন কল্লোল।

কেয়া বলেন, কয়েকদিন ধরেই ছবিটি নিয়ে কথা হচ্ছে। আগামী সপ্তাহে সবকিছু চূড়ান্ত হবে। সব ঠিক থাকলে এ ছবিতে কাজ শুরু করবো। আর সেই সঙ্গে নতুন বছরের প্রথম ছবি হবে এটি। এর আগে গত বছর নতুন প্রযোজনা সংস্থা মুভি প্ল্যানেটের ব্যানারে চিত্রনায়িকা কেয়া সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে অভিনয় করেন। এ ছবিতে তার নায়ক ছিলেন সাইমন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts