September 25, 2018

প্রেমের অভিনয় করে ধর্ষণ শেষে ভিডিও প্রকাশ!

759
এ কে আচাদ,চাঁদপুরঃ  প্রেমের অভিনয় করে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর সে দৃশ্য ভিডিও চিত্র ধারন করে তা প্রকাশ করার ঘটনায় পুলিশ ধর্ষককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে। আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়। ঘটনাটি ঘটেছে চাঁদপুর সদর উপজেলার গুলিশা গ্রামে।

চাঁদপুর সদরের গুলিশা গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে ফরিদগঞ্জ উপজেলার কাশারা এলাকার রকিবুল ইসলামের ছেলে শাওন (২৩)। শাওন গুলিশা এলাকায় তার নানার বাড়িতে থাকতো। গত ১ বছর ধরে শাওন ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। গত ১৭ ফেব্রুয়ারি শাওনের বন্ধু রিয়াদ ফোনকরে ওই স্কুল ছাত্রীকে তার প্রেমিক শাওন দুর্ঘটনার শিকার হয়েছে জানিয়ে তাকে দেখতে আসার জন্যে ঘর থেকে বের হতে বলে। খবরটি শুনে স্কুল ছাত্রী ঘর থেকে বের হলে তাকে রিয়াদের চাচার ঘরে নিয়ে যায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী শাওন স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে এবং এ ধর্ষণের দৃশ্য তার বন্ধু রিয়াদকে দিয়ে ভিডিও করায়। পরবর্তীতে ঐ ছাত্রীর সাথে সম্পর্ক ছিন্ন করার পাঁয়তারা করে এবং তার ধর্ষণের ভিডিও বিভিন্নজনকে সে দেখায় বলে জানা গেছে।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীটি আত্মহত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন তাকে রক্ষা করে। ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্যে স্থানীয় একটি মহল জোর চেষ্টা চালায়। বুধবার রাতে ধর্ষক শাওন তার ক’জন বন্ধুকে নিয়ে ঐ ছাত্রীর বাড়ির কাছে এসে তাকে তুলে নিয়ে যাওয়ার পরিকল্পনা করে। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তাকে আটক করে গণধোলাই দেয়। এ সময় শাওনের বন্ধুরা পালিয়ে যায়। পরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বুধবার গভীর রাতে ঘটনাস্থল থেকে ধর্ষক শাওনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। পরে ধর্ষক শাওনকে আদালতে নেয়া হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts