September 26, 2018

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

একেএম কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁর আত্রাইয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান ধর্মঘট শুরু করেছে। গত রোববার থেকে উপজেলার সিংসাড়া গ্রামে এ অনশন ধমৃঘট চলছে। সরেজমিনে জানা যায়, উপজেলা আহসান গঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও সিংসাড়া গ্রামের জাম প্রামানিকের ছেলে সাজেদুল করিম (৩০) সিংসাড়া কছির উদ্দিন দেওয়ান মেমোরিয়াল হাই স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেনীর এক ছাত্রীর সঙ্গে প্রাইভেট পড়ানোর মাধ্যমে  প্রেমের সম্পর্ক গড়ে তুলে।

বিয়ে করবে বলে প্রেমিক শিক্ষক ওই মেয়ের বাড়িতেও যাতায়াত করত।এরই জের ধরে গত শনিবার দিবাগত রাতে প্রেমিক শিক্ষক ওই মেয়ের ঘরে প্রবেশ করে। বিষয়টি গ্রামবাসী টের পেয়ে উভয়কে একঘরের মধ্যে আটক করে। আটকের পর ওই শিক্ষক মেয়েটিকে বিয়ে করবে বলে এক পর্যায়ে সুকৌশলে ঘটনার স্থল থেকে সটকে পড়ে। পরের দিন গত রোববার সকাল পর্যন্ত  প্রেমিকের সন্ধান না পেয়ে প্রেমিকা বিয়ের দাবিতে  প্রেমিকের সিংসাড়া গ্রামের বাড়িতে এসে অবস্থান দর্মঘট শুরু করে।  এদিকে বিষয়টি এলাকায় জানা জানি হলে কৌতুহলী জনতা ওই বাড়িতে ভীড় জমায়।

অবস্থানরত মেয়েটি জানায়, প্রায় একবছর যাবত শিক্ষক সাজেদুল বিয়ের প্রলোভন  দিয়ে  আমার সাথে সম্পর্ক গড়ে তোলেন। এখন আমি বিয়ের দাবিতে এখানে এসেছি। এ প্রসংগে সংশ্লিষ্ট আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান এসএম মঞ্জুরুল আলম মঞ্জু বলেন আমি ঘটনাটি শুনেছি, তবে কোন পক্ষই আমার নিকট আসে নাই বা লিখিত ভাবে জানান নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সিংসাড়া গ্রামের বাসিন্দা খায়রুল ইসলাম বলেন,  বিষয়টি শুনেছি বিয়ে যাতে হয় এজন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ ব্যপারে প্রেমিক শিক্ষক  সাজেদুল করিমের সাথে মোবাইল পোনে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি  বন্ধ পাওয়া যায়। সংবাদ লেখা পর্যন্ত প্রেমিক শিক্ষক আত্নগোপনে রয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts