November 19, 2018

প্রেক্ষাগৃহে শিকারীর দাপট চলছেই

ডেস্ক রিপোর্টঃ  মুক্তির একসপ্তাহ পরও ঈদের চারটি ছবি আগের মতই হাউসফুল। বিভিন্ন হল ঘুরে ঘুরে দর্শকরা চারটি সিনেমাই দেখছেন। ঢালিউড ইন্ডাস্ট্রিতে বহুবছর পর এবারের  ঈদে কিং শাকিব খান একটি বড় রেকর্ড গড়েছে। কারণ তার অভিনীত তিনটি ছবি সুপারহিট।

যৌথ প্রযোজনার দুটি ছবি ‘শিকারী’, ‘বাদশা-দ্য ডন, আগের অবস্থানেই রয়েছে। অন্যদিকে দেশি প্রযোজনার ছবি ‘রানা পাগল’ ‘সম্রাট’ও তাদের অবস্থান শক্ত রেখেছে।

ধারণা করা হচ্ছে ঈদে মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ‘শিকারী’, ‘সম্রাট’ ও ‘রানা পাগল’ সিনেমার দাপট থামবে না আগামী দুই সপ্তাহেও। সেকারণে শুক্রবার নামছে না ঈদের একটি ছবিও। আর মুক্তির তালিকাতেও নেই নতুন কোন ছবি।

পরিবেশক সমিতি থেকে খবর পাওয়া গেছে, ঈদের ছবির ব্যবসা এবার ভালোই জমেছে। তাছাড়া প্রথমবারের মত কলকাতার হার্টথ্রব জিৎ’র সিনেমা ‘বাদশা-দ্য ডন’বেশ ভালোভাবে জমে উঠেছে তার সঙ্গে আবার রয়েছেন ঢালিউডের সেনসেশন নুসরাত ফারিয়া।

তবে ঈদের টানা তিন সপ্তাহের মাথায় আগামী ২৯ জুলাই মুক্তি পাচ্ছে একসঙ্গে দু’টি ছবি। এগুলো হলো- ‘নিয়তি’ এবং ‘এক রাস্তা’। ড্যাসিং বয় আরিফিন শুভ-জলি জুটির যৌথ প্রযোজনার ছবি ‘নিয়তি’ অবশ্য ঈদের আগেই মুক্তি পেয়েছে কলকাতায়।

সেখানে বেশ দাপটে চলেছে ছবিটি। এবার এদেশে ‘নিয়তি’র বাণিজ্যিক নিয়তি দেখার পালা। ছবিটি নির্মাণ করেছেন জনপ্রিয় পরিচালক জাকির হোসেন রাজু।

এছাড়া শুভর সঙ্গে পাল্লা দিয়ে নায়িকা ববি মুক্তি দিচ্ছেন সিনেমা ‘এক রাস্তা’। ঢালিউড বোদ্ধারা ধারণা করছে ‘নিয়তি’র বিপরীতে বেশ ভালোই টক্কর দিতে প্রস্তুত নির্মাতা ইফতেখার চৌধুরী।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ১৬/০৭/২০১৬

Related posts