September 22, 2018

প্রিয়াঙ্কা এবার ভিলেন!

433
সাফলের সুবাতাশ যেন সর্বত্রই ঘুরছে প্রিয়াঙ্কার চারপাশে। মাত্র ১৮ বছর বয়সে মিস ওয়ার্ল্ড হওয়ার পর থেকেই একের পর এক অর্জন এই বলিউড তারকার।

তবে এত দিনে সম্ভবত ক্যারিয়ারের সেরা সময়টায় পৌঁছেছেন প্রিয়াঙ্কা। একের পর এক হলিউড প্রজেক্ট আপাতত সেই কথাই বলছে।

‘কোয়ান্টিকো’ টেলিসিরিজের পর এবার বিখ্যাত ‘বেওয়াচ’ সিনেমায় দেখা যাবে তাকে। ভিলেনের ভূমিকায় প্রিয়াঙ্কাকে দেখতে পাবেন তার ভক্তরা।

নব্বইয়ের দশকের সাড়া জাগানো টিভি সিরিজ ‘বেওয়াচ’ বড় পর্দায় আসছে শিগগিরই। সেখানেই অভিনেতা ডোয়েইনন জনসন এবং জ্যাক এফ্রনের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।

‘বেওয়াচ’ সিনেমাটির গল্পটি আবর্তিত হয়েছে সমুদ্র উপকূলে জীবনরক্ষাকারী বাহিনিকে নিয়ে, যার প্রধান হিসেবে দেখা যাবে ডোয়েইন জনসনকে। আর অলিম্পিকে অংশ নেয়া এক সাবেক খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে এফ্রনকে।

সিনেমার অন্যতম প্রধান আকর্ষণ সিজে পার্কারের চরিত্রটির জন্য এর মধ্যেই নাম লিখিয়েছেন মডেল কেলি রোরবাখ। সিরিজে এই চরিত্রে অভিনয় করেছিলেন পামেলা অ্যান্ডারসন।

সেথ গর্ডনের পরিচালনায় খুব শিগগিরই শুরু হবে ‘বেওয়াচ’ এর শুটিং। ‘কোয়ান্টিকো’ নিয়ে ব্যস্ততার মধ্যেও এতে কাজ করবেন প্রিয়াঙ্কা।

সিনেমায় তেল ব্যবসায়ী ভিক্টোরিয়া লিডসের ভূমিকায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা। তার বিপরীতে রয়েছেন ডোয়েন জনসন।

মঙ্গলবার জনসন নিজেই ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার সঙ্গে ভিডিও পোস্ট করে আনুষ্ঠানিক ঘোষণা করেন। তার পর থেকেই ভাইরাল সেই ভিডিও। ২০১৭-র মে মাসে মুক্তি পেতে পারে বেওয়াচ।

সূত্র: এনডিটিভি
দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts