December 10, 2018

অগণতান্ত্রিক রাজনীতি থেকে ভালবাসার রাজনীতিতে ফিরে আসুন: মির্জা ফখরুল (ভিডিও)

p12
আবুল খায়ের, ঠাকুরগাঁও প্রতিনিধি॥ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন ,অনুগ্রহ করে আপনারা প্রতিহিংসার রাজনীতি থেকে ভালবাসার রাজনীতিতে ফিরে আসুন। গণতান্ত্রিক সহনশীলতার রাজনীতি চালু করুন। এখানে একদলীয় রাজনীতি চালু করার চেষ্টা করা হলে তার ফলে অতীতে ভালো হয়নি , ভবিষ্যতেও হবেনা।গণতন্ত্রকে চলতে দিতে হবে , ভিন্নমতকে চলতে দিতে হবে।

তিনি বিএনপি’র পূর্ণাঙ্গ মহাসচিব হবার পর তাঁর নিজ জেলা ঠাকুরগাঁওয়ে প্রথম আগমন উপলক্ষে আজ রাত সাড়ে ৯টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনগুলো প্রদত্ত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। জেলা বিএনপি সহ-সভাপতি শাহেদ কামাল ডালিম চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান , সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মির্জা ফয়সাল আমীন , সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী প্রমুখ।

সম্বর্ধনার জবাবে মির্জা ফখরুল তাঁকে মহাসচিব মনোনীত করায় দেশনেত্রী খালেদা জিয়া, তারেক জিয়া ও ঠাকুরগাঁওয়ের স্থানীয় জনসাধারণকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আজ দেশে যখনই কেউ অগণতান্ত্রিক শাসনের প্রতিবাদ করে তাকে গুলি করা হয় , কেউ প্রতিবাদ করে লিখতে গেলে তাঁকে গুম করে দেয়া হয়। অথচ স্বাধীনতার পঁয়তাল্লিশ বছর পরও স্বাধীনতার যে মূলমন্ত্র ‘গণতন্ত্র’ তা আজও প্রতিষ্ঠিত হয়নি।
এর আগে বিএনপি ও এর অঙ্গসংগঠনের জেলা ও উপজেলা শাখার পক্ষ থেকে মহাসচিবকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ভিডিওঃ ঠাকুরগাঁওয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

 

Related posts