November 15, 2018

প্রশ্নপত্র ফাঁসের দায় একা শিক্ষা মন্ত্রণালয়ের নয় : দুদক চেয়ারম্যান

chandpur-5a84175ccb041

এ কে আজাদ, চাঁদপুর : দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, প্রশ্নপত্র ফাঁসের দায় একা শুধু শিক্ষা মন্ত্রণালয়ের নয়। এর জন্য আমাদের সকলকে সচেতন হতে হবে। আমারা অভিভাবকরা, জনপ্রতিনিধিরা সবাইকে সজাগ হতে হবে।

বুধবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে স্থানীয় কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

ইকবাল মাহমুদ বলেন, বর্তমানের শিক্ষা ব্যবস্থা আগের তুলনায় ২০ বছর পেছনে গিয়েছে। আমাদের ভাবতে হবে- আমাদের বাচ্চারা কোথায় যাচ্ছে, কি শিখছে। এর দায় সকলকে নিতে হবে।

তিনি আরও বলেন, দুর্নীতি একবার ঘটে গেলে রোধ করা যায় না। দুর্নীতি ঘটার আগেই যাতে আমরা ব্যবস্থা নিতে পারি, আমরা সাবধান হতে পারি, যাতে করে আমাদের বিরুদ্ধে এমন কোনো অভিযোগ না আসে, তাই সর্তক থাকুন। এটা জানান দিতেই আমরা কাজ করছি। আমরা কোনো সমাধান দিতে আসিনি। দুর্নীতির সমাধান আপনাদের কাছে আমাদের কাছে নয়।

এ সময় উপস্থিত ছিলেন দুদকের মহাপরিচালক মোহাম্মদ জাফর ইকবাল, চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, সকল উপজেলার ইউএনও ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানরা।

Related posts